AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অঙ্কনের সেঞ্চুরির সঙ্গে মাহমুদউল্লাহর ৮৭ রানে মোহামেডানের জয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:২১ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
অঙ্কনের সেঞ্চুরির সঙ্গে মাহমুদউল্লাহর ৮৭ রানে মোহামেডানের জয়

সাইফ হাসান ও তাইবুর রহমানের জোড়া সেঞ্চুরি ম্লান করে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে দারুন জয় এনে দিয়েছেন মাহিদুল ইসলাম অঙ্কন। তার দারুন সেঞ্চুরিতে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে নিজেদের প্রথম ম্যাচে মোহামেডান ৫ উইকেটে হারিয়েছে শেখ জামালকে।

নারায়নগঞ্জের খান সাহেব ওসমান আলি সেস্টডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে সাইফ ও তাইবুরের জোড়া সেঞ্চুরিতে ৫০ ওভারে ৫ উইকেটে ২৫৯ রান করে শেখ জামাল।

৩৭ রানে ২ উইকেট পতনের পর তৃতীয় উইকেটে ২১৮ রানের বড় জুটি গড়েন সাইফ ও তাইবুর। ৭টি চার ও ৬টি ছক্কায় ১৪৬ বলে ১২০ রানে আহত অবসর নেন সাইফ। তবে ইনিংসের শেষ পর্যন্ত খেলে ১১৪ বলে ৭টি চার ও ৩টি ছক্কায় অপরাজিত ১০২ রান করেন  তাইবুর।

২৬০ রানের টার্গেটে ৬৯ রানে ৩ উইকেট হারায় মোহামেডান। এরপর চতুর্থ উইকেটে ১৭৯ রান যোগ করে মোহামেডানকে খেলায় ফেরান অঙ্কন ও মাহমুদুল্লাহ রিয়াদ। ৫টি চার ও ৬টি ছক্কায় ১২২ বলে ১০১ রানে অঙ্কন থামলেও, দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন  রিয়াদ। ৩টি করে চার-ছক্কায় ৮৮ বলে অপরাজিত ৮৭ রান করেন রিয়াদ।

এই জয়ে ১২ ম্যাচে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের সমান ১৮ পয়েন্ট আছে মোহামেডানের। সমানসংখ্যক ম্যচে ১৬ পয়েন্ট আছে শেখ জামালের। ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আবাহনী।

 

একুশে সংবাদ/এস কে  

 

Link copied!