AB Bank
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চেন্নাইয়ের হারের ম্যাচে মুস্তাফিজের ১ উইকেট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:১৬ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
চেন্নাইয়ের হারের ম্যাচে মুস্তাফিজের  ১ উইকেট

টানা দুই ম্যাচ জয়ের পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটে হারের স্বাদ পেল মুস্তাফিজুর রহমানের চেন্নাই সুপার কিংস। গতরাতে লখনউসুপার জায়ান্টসের কাছে ৮ উইকেটে হেরেছে চেন্নাই। ম্যাচে ১ উইকেট শিকার করেন মুস্তাফিজ। 

লখনউর মাঠে টস হেরে প্রথমে ব্যাট করে রবীন্দ্র জাদেজার হাফ-সেঞ্চুরি ও মহেন্দ্র সিং ধোনির ক্যামিও ইনিংসের সুবাদে ২০ ওভারে ৬ উইকেটে ১৭৬ রানের সংগ্রহ পায় চেন্নাই। ব্যাটিংয়ে প্রমোশন পেয়ে চার নম্বরে নেমে ৫টি চার ও ১টি ছক্কায় ৪০ বলে ৫৭ রান করেন জাদেজা।

ইনিংসের শেষ দিকে ৩টি চার ও ২টি ছক্কায় ৯ বলে অনবদ্য ২৮ রান তুলেন ধোনি। এছাড়া আজিঙ্কা রাহানে ২৪ বলে ৩৬ ও ইংল্যান্ডের মঈন আলি ২০ বলে ৩০ রান করেন। লখনউর ক্রুনাল পান্ডিয়া ২টি উইকেট নেন।

১৭৭ রানের টার্গেটে লখনউর জয়ের পথ তৈরি করে দেন দুই ওপেনার দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক ও অধিনায়ক লোকেশ রাহুল। উদ্বোধনী জুটিতে ৯০ বলে ১৩৪ রান যোগ করেন তারা।

১৫তম ওভারের শেষ বলে লখনউর উদ্বোধনী জুটি ভাঙ্গেন মুস্তাফিজ। ৫টি চার ও ১টি ছক্কায় ৪৩ বলে ৫৪ রান করা ডি কককে শিকার করেন ফিজ।

জয় থেকে ১৬ রান দূরে থাকতে থামেন রাহুল। ৯টি চার ও ৩টি ছক্কায় ৫৩ বলে ৮২ রান করেন ম্যাচ সেরা রাহুল। এরপর ওয়েস্ট ইন্ডিজের নিকোলস পুরান ১২ বলে ২৩ এবং অস্ট্রেলিয়ার মার্কাস স্টয়নিস ৮ রানে অপরাজিত থেকে লখনউর জয় নিশ্চিত করেন।

ম্যাচে ৪ ওভারে ৪৩ রানে ১ উইকেট নেন মুস্তাফিজ। এখন পর্যন্ত টুর্নামেন্টে ৬ ম্যাচে ১১ উইকেট নিয়ে শিকারের তালিকায় চতুর্থস্থানে আছেন তিনি।

৭ ম্যাচ শেষে ৮ করে পয়েন্ট নিয়ে চেন্নাই তৃতীয় ও লখনউ পঞ্চমস্থানে আছে।

 

একুশে সংবাদ/এস কে  


 

Link copied!