AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাথুরুসিংহের না ফেরার বিষয়ে যা বলছে বিসিবি


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৩৩ পিএম, ১৬ এপ্রিল, ২০২৪
হাথুরুসিংহের না ফেরার বিষয়ে যা বলছে বিসিবি

শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগেই পারিবারিক কাজে অস্ট্রেলিয়া গিয়েছিলেন টাইগারদের কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এরপর ঈদের ছুটিও কাটান তিনি সেখানেই। এরই মাঝে গুঞ্জন ওঠে ঢাকায় আর ফিরছেন না তিনি।  

দেশের এক সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদের পর সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ছড়িয়ে পড়ে, হাথুরু আর ফিরছেন না। তবে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ নিশ্চিত করেছে, হাথুরুসিংহে ঢাকায় না ফেরার গুঞ্জনটি সত্য নয়।

বিসিবি সূত্রে জানা গেছে, জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে ২১ এপ্রিল ঢাকায় ফিরবেন জাতীয় দলের বিদেশি কোচিং স্টাফরা। ডিপিএলের একাধিক ম্যাচ দেখে চট্টগ্রামের ম্যাচ ভেন্যুতে যাবেন তারা।

হাথুরুর না ফেরার ‘গুঞ্জন’ নিয়ে বিসিবির অভিযোগ, হাথুরুসিংহেকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। এই পরিস্থিতি তৈরির পেছনে কয়েকজন পরিচালক ইন্ধন জোগাতে পারেন বলে মনে করা হয়।

হাথুরুসিংহে সরাসরি বিসিবি সভাপতির নির্দেশনা মতো কাজ করেন। বোর্ড সভাপতির পরামর্শ নিয়েই ক্রিকেটারদের ছুটি দেওয়া, সহকর্মীদের ব্যাপারে কোনো সিদ্ধান্ত নিয়ে থাকেন হাথুরু। জাতীয় দলের প্রধান কোচের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ থাকলেও প্রকাশ্যে কেউই কথা বলেন না।

ঢাকায় ফিরে ২৬ এপ্রিল থেকে টি-২০ সিরিজের জন্য ক্যাম্প শুরু করার পরিকল্পনা রয়েছে হাথুরুসিংহের। জিম্বাবুয়ের বিপক্ষে ৩ মে থেকে টি-২০ সিরিজ শুরু হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বন্দরনগরীতে তিনটি ম্যাচ খেলে ঢাকায় ফিরবে দু’দল। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে সিরিজের শেষ দুই ম্যাচ।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!