AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হারের পরেই বুমরাহ গেলেন চেন্নাই সুপার কিংসের ড্রেসিংরুমে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:০৬ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
হারের পরেই বুমরাহ গেলেন চেন্নাই সুপার কিংসের ড্রেসিংরুমে

ফের ওয়াংখেড়েতে এমএস ধোনির বিস্ফোরণ। যার জেরে ঘরের মাঠে হারতে হয় মুম্বাই ইন্ডিয়ান্সকে। রবিবার মুম্বাইয়ের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন ধোনি। ম্যাচে পার্থক্য গড়ে দিয়েছিল মাহির বিধ্বংসী ইনিংসই। চেন্নাই সুপার কিংসের ইনিংসের শেষ ওভারে ব্যাট করতে আসেন ধোনি। তখন ইনিংসের আর ৪ বল বাকি। হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে এই ৪টি বলই খেলার সুযোগ পান ধোনি। এবং ক্রিজে এসেই টানা তিনটি ছক্কা হাঁকান। শেষ বলে নেন ২ রান। ৪ বল খেলে করেন মোট ২০ রান। তাঁর ইনিংসে উচ্ছ্বসিত ওয়াংখেড়েতে উপস্থিত দর্শকেরা। তাঁরা ধোনিকে দেখেই মুম্বইয়ের হারের যন্ত্রণা ভুলে গিয়েছিলেন।

শুধু ওয়াংখেড়ের দর্শকেরাই নন, জসপ্রীত বুমরাহও মজে ছিলেন ধোনিতে। ম্যাচের পর বুমরাহ সোজা চলে যান সিএসকে-র ড্রেসিংরুমে। সেখানে গিয়ে তিনি ধোনির সঙ্গে ছবিও তোলেন। ধোনির সঙ্গে দেখা করে বুমরাহকে খুব খুশি মনে হচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় এই ছবি হুহু করে ভাইরাল হয়েছে। বুমরাহ পরে তাঁর ইনস্টাগ্রামে ছবিটি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘বহু দিন পর মাহি ভাইয়ের সঙ্গে দেখা হয়েছে। ওর সঙ্গে দেখা করে খুব ভালো লাগল।’ 

এই ম্যাচে ধোনির বিরুদ্ধে বুমরাহ বোলিং করার সুযোগ পাননি। ধোনি যখন শেষ ওভারে ব্যাট করতে নেমেছিলেন, তখন আর চার বল বাকি ছিল। বল করছিলেন হার্দিক পান্ডিয়া। তবে সামগ্রিক ভাবে, বুমরাহ ১৫টি আইপিএল ম্যাচে ধোনিকে তিন বার আউট করেছেন। যাই হোক আট বছর আগে ধোনির অধীনেই বুমরাহ ভারতের হয়ে তাঁর প্রথম আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন। ২০২১৬ সালে অস্ট্রেলিয়া সফরের সময়ে।

এদিন টস জিতে সিএসকে-কে ব্যাট করতে পাঠায় হার্দিক। দলের ৮ রানেই অজিঙ্কা রাহানের (৮ বলে ৫) উইকেট হারিয়ে চাপে পড়ে যায় চেন্নাই সুপার কিংস। রাচিন রবীন্দ্রও (১৬ বলে ২১) নিরাশ করেন। তবে তৃতীয় উইকেটে হাল ধরেন রুতুরাজ গায়কোয়াড় এবং শিবম দুবে। ৪০ বলে ৬৯ করে রুতু আউট হলেও, শিবম শেষ পর্যন্ত ক্রিজে টিকে থেকে লড়াই করেন। তিনি ৩৮ বলে ৬৬ করে অপরাজিত থাকেন। মিচেল ১৪ বলে ১৭ রান করেন। তবে শেষ পাতে ধোনির ৪ বলে ২০ রান সিএসকে-কে দু‍‍`শোর গণ্ডি টপকাতে সাহায্য করে।

রান তাড়া করতে নেমে দুরন্ত সেঞ্চুরি হাঁকান রোহিত শর্মা। তার পরেও অবশ্য মুম্বাইয়ের হার এড়াতে পারলেন না হিটম্যান। বল হাতে চেন্নাইয়ের জয় নিশ্চিত করেন মাথিশা পথিরানা। ২৮ বলে ৪ উইকেট নেন তিনি। ওয়াংখেড়েতে এর আগে ২০০ রান তাড়া করে জেতার নজির আছে। কিন্তু এদিন শ্রীলঙ্কান পেসারের বলে কুপোকাত মুম্বাই। ৬৩ বলে ১০৫ করে অপরাজিত থাকেন মুম্বাইয়ের প্রাক্তন অধিনায়ক। তবু ২০ রানে হারতে হয় হার্দিকের দলকে। রোহিত ছাড়া সেভাবে মুম্বাইয়ের কেউ বড় রান করতে পারেননি। দ্বিতীয় সর্বোচ্চ করেন তিল বর্মা (২০ বলে ৩১ রান)। ইশান কিষান করেন ১৫ বলে ২৩ রান। ৫ বলে ১৩ করেন টিম ডেভিড। বাকিরা তো এক অঙ্কেই গড়াগড়ি খেয়েছেন। ৬ উইকেট হারিয়ে ১৮৬-তে শেষ হয় মুম্বাইয়ের ইনিংস।

 

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

Link copied!