AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক ম্যাচে ৫ গোল নেট দুনিয়ায় ভাইরাল মেসিপুত্র


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৪:৫৭ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
এক ম্যাচে ৫ গোল নেট দুনিয়ায় ভাইরাল মেসিপুত্র

নতুন কোনো তরুণ প্রতিভাবান ফুটবলার আলোড়ন সৃষ্টি করে তখন তাকে নতুন মেসি নামে ডাকা হয়ে থাকে।এবার বিশ্ব দেখল ‘আসল ছোট মেসি।’ অবশ্য সে আর কেউ নন, মেসির মেজ ছেলে মাতেও। ইন্টার মায়ামিতে মেসি যোগ দেওয়ার পর ক্লাবটির একাডেমিতে নাম লিখিয়েছেন তার তিন ছেলে থিয়াগো, মাতেও আর চিরো। এ তিনজনই খেলছে যুক্তরাষ্ট্রের ক্লাবটির বয়সভিত্তিক দলে। 

তেমনই এক ম্যাচে নিজের দিকে সব আলো কেড়ে নিয়েছেন মাতেও। পুরো ফুটবল বিশ্বের নজর পড়েছে সেই ভিডিওতে। মায়ামির অনূর্ধ্ব-৯ দলের হয়ে সেই ম্যাচে একাই ৫ গোল করেছে মেসির মেজো ছেলে মাতেও। ভিডিও দেখে অনেকেই বলছেন, খেলার ধরন একেবারে মেসির মতো।

মেসির ট্রেডমার্ক ফ্রি-কিকের মতো একটি গোলও করেছেন মাতেও। প্রতিপক্ষের ডি বক্সের বাইরে থেকে বাঁকানো সেই ফ্রি-কিক মুগ্ধ করেছে অনেককেই। গোল করার পর বেশ খানিকটা দৌড়ে গ্যালারির দিকে উড়ন্ত চুমো ছুড়ে দেওয়া মেসির ট্রেডমার্ক উদযাপন।

ঠিক একইভাবে গোল উদযাপন করেছে মাতেও। তবে আর্জেন্টাইন তারকার সঙ্গে একটি জায়গা অমিল রয়েছে মাতেওর। মেসি বাঁ পায়ের ফুটবলার হলেও মাতেও ডা পায়ের। ফ্রিক-কিকসহ দুর্দান্ত ৫টি গোলই ডান পায়ে করেছেন মেসির মেজো ছেলে।

যদিও মেসির সন্তানদের ফুটবলীয় প্রতিভা ভাইরাল হওয়ার ঘটনা এটিই প্রথম নয়। এর আগে ফুটবল দক্ষতা দেখিয়ে ভাইরাল হয় মেসির বড় ছেলে থিয়াগো। চলতি মাসের শুরু দিকে ইস্টার ইন্টারন্যাশনাল কাপে তার দুর্দান্ত গোলে শিরোপা জেতে মায়ামির অনূর্ধ্ব-১২ দল।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!