AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হেরে গেলো আর্সেনাল,শীর্ষেই থাকল সিটিজেনরা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৪৪ এএম, ১৫ এপ্রিল, ২০২৪
হেরে গেলো আর্সেনাল,শীর্ষেই থাকল সিটিজেনরা

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপার লড়াই জমে উঠেছে। শেষ পর্যন্ত এই লড়াই কোনদিকে মোড় নেবে? আর্সেনাল, লিভারপুল ও ম্যানচেস্টার সিটির মধ্যে শীর্ষস্থান নিয়ে চলছে মাঠের লড়াই। 

তবে লিভারপুল ও আর্সেনাল যা করলো তাতে সিটিজেনদের খুশি না হয়ে উপায় নেই। গত রাউন্ড শেষেও টেবিলের তিনে ছিল তারা। কিন্তু এবারের রাউন্ড শেষে দুই পয়েন্ট এগিয়ে থেকে রয়েছে শীর্ষস্থানে। কারণ, লিভারপুলের মতো কপালে শনির দশা ছিল আর্সেনালেরও। অ্যাস্টন ভিলার কাছে ২-০ গোলে হেরে শীর্ষে ওঠার সুযোগ হারিয়েছে গানাররা।

এমিরেটস স্টেডিয়ামে ভিলার ওপর একের পর এক আক্রমণ চালালেও সফল হাতে পারেনি আর্সেনাল। উল্টো শেষ দিকে তিন মিনিটের ব্যবধানে দুই গোল দিয়ে জয় তুলে নেয় ভিলা।  

ম্যাচের ৮৪তম মিনিটে সফরকারীরদের হয়ে প্রথম গোলটি করেন লিওন বেইলি। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন ওলি ওয়াটকিনস। গত বছরের ৩১ ডিসেম্বরের পর এই প্রথম প্রিমিয়ার লিগে হার নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল। যে হার খুব বিপদেই ফেলল তাদের!

এর আগে লিভারপুল ১-০ গোলে হেরেছে ক্রিস্টাল প্যালেসের কাছে। ঘরের মাঠেও এমন হার দুই দলের শিরোপা স্বপ্নেই বড় ধাক্কা দিয়েছে। ৩২ ম্যাচে ৭৩ পয়েন্ট নিয়ে শীর্ষে  সিটি। সমান ম্যাচে ৭১ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্সেনাল ও তিনে লিভারপুল।

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

Link copied!