AB Bank
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলকাতার বিপক্ষে ফিল্ডিংয়ে চেন্নাই, একাদশে মুস্তাফিজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪৫ পিএম, ৮ এপ্রিল, ২০২৪
কলকাতার বিপক্ষে ফিল্ডিংয়ে চেন্নাই, একাদশে মুস্তাফিজ

সোমবার (৮ এপ্রিল) এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে আইপিএলের ২২তম ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। চার ম্যাচে দুই জয় ও দুই হারে ৪ পয়েন্ট চেন্নাইয়ের। প্রতিপক্ষ কলকাতা এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে সবকটিতে জয় তুলে নিয়েছে।

এই ম্যাচ দিয়ে আবারও চেন্নাই নিজেদের স্কোয়াডে তারা ফিরিয়েছে বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমানকে। ইনজুরি আক্রান্ত পাথিরানা মিস করছেন ম্যাচ। একইসঙ্গে ছিটকে গেছেন দীপক চাহার। 

আগের ম্যাচে পারফর্ম করা মঈন আলীও বাদ পড়েছেন। স্কোয়াডে আছেন লংকান স্পিনার মাহিশ থিকসানা। পেস আক্রমণের নেতৃত্বে থাকছেন মুস্তাফিজ, তুশার দেশপান্ডে এবং শার্দুল ঠাকুর।

অন্যদিকে কলকাতা নাইট রাইডার্স নামছে নিজেদের অপরিবর্তিত একাদশ নিয়ে। ফিল সল্ট এবং মিচেল স্টার্কের সঙ্গে বাকি দুই বিদেশি হিসেবে আছেন সুনীল নারিন ও আন্দ্রে রাসেল।

চেন্নাই একাদশ: রুতুরাজ গায়কোয়াড়, রাচিন রবীন্দ্র, সামির রিজভী, আজিঙ্কা রাহানে, ড্যারিল মিচেল, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, শার্দুল ঠাকুর, তুশার দেশপান্ডে, মুস্তাফিজুর রহমান, মাহিশ থিকসানা।

কলকাতা একাদশ: ফিল সল্ট, সুনীল নারিন, ভেঙ্কেটশ আইয়ার, শ্রেয়াশ আইয়ার, অঙ্গকৃশ রঘুবংশী, আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং, রামানদীপ সিং, মিচেল স্টার্ক, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী। 

একুশে সংবাদ/এস কে

Link copied!