AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলের অজানা কাহিনি শোনালেন তাঁর বাবা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৩৫ পিএম, ৭ এপ্রিল, ২০২৪
ছেলের অজানা কাহিনি শোনালেন তাঁর বাবা

সাদা বলের ফর্ম্যাটে অর্থাৎ ওডিআই এবং টি-২০‍‍`তে পাকিস্তান দলের ফের অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছেন বাবর আজম। তাঁর এই অধিনায়ক হওয়ার আগে এবং পরে কম বিতর্ক হয়নি। গত ওডিআই বিশ্বকাপে জাতীয় দলের খারাপ পারফরম্যান্সের পরে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন বাবর আজম। এরপর মাত্র একটি টি-২০ সিরিজে জাতীয় দলকে নেতৃত্ব দেন বাঁহাতি পেসার শাহিন শাহ আফ্রিদি। 

তারপরেই তাঁকে পিসিবি কোনও কারণ ছাড়াই সরিয়ে দেয়। পাশাপাশি বাবর আজম ফের অধিনায়ক হওয়ার পরে পিসিবি আফ্রিদির নাম করে কার্যত মিথ্যা বিবৃতি জারি করে। এতে পরিস্থিতি আরও ঘোরালো হয়। পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভিকে তড়িঘড়ি হস্তক্ষেপ করতে হয়। এমন আবহে জাতীয় দলের দায়িত্ব নিয়েছেন বাবর আজম। আর অধিনায়কত্ব ফের একবার নেওয়ার আগে ছেলের এক হৃদয়স্পর্শী আচরণের কথা এবার জানিয়েছেন তাঁর বাবা।

সোশ্যাল মিডিয়াতে ঘটনাটি খোলসা করেছেন বাবর আজমের বাবা আজম সিদ্দিকি। একটি ছোট ঘটনা বলেছেন তিনি। কীভাবে বাবর আজম ফের অধিনায়কত্বের দায়িত্ব নেওয়ার আগে তাঁর সঙ্গে আলোচনা করেছেন। তার আশীর্বাদ নিয়ে তবেই এগিয়েছেন তা জানিয়েছেন সিদ্দিকি সাহেব। বাবার আশীর্বাদ এবং অনুমতি নেওয়ার পরেই যে পাক দলের অধিনায়কত্ব নেওয়ার বিষয়ে এগিয়েছেন বাবর তা নিশ্চিত করেছেন তাঁর বাবা।

নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে বাবর আজমের বাবা লিখেছেন, ‘পাকিস্তানে সদা শান্তি বজায় থাকুক। আল্লাহ সর্বশ্রেষ্ঠ। আল্লাহ এই পৃথিবীতে আমাদের সবাইকে রক্ষা করছে। আমরা আমাদের মাথা নত করি তার কাছে। তার সমস্ত সিদ্ধান্ত নতমস্তকে মেনে নিই। আল্লাহ বাবরকে অধিনায়ক করেছেন। যতটা না বাবরের চাওয়া ছিল তার থেকেও বেশি ছিল আল্লাহর সদিচ্ছা। আল্লাহ বাবরকে তাঁর অধিনায়কত্ব থেকে সরিয়েছিল। আল্লাহ আবার তাঁকে অধিনায়কত্ব ফিরিয়ে দিয়েছেন। ও আল্লাহর সন্তান। এর মাঝে আমরা কোন অভিযোগ করিনি। তার মাঝে ও আমার এবং আল্লাহর অনুমতি নিয়েই অধিনায়কত্ব ছাড়ে। এখন ফের বাবর আজম আমার এবং আল্লাহর অনুমতি নিয়েই অধিনায়কত্ব গ্রহণ করেছে।’  


একুশে সংবাদ/এস কে

Link copied!