AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশকে হারাল মোহামেডান


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৪২ পিএম, ৬ এপ্রিল, ২০২৪
পুলিশকে হারাল মোহামেডান

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার সিক্স পর্বে টানা দ্বিতীয় জয় পেল শিরোপা প্রত্যাশী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। আজ শনিবার, (৬ এপ্রিল) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশ পুলিশ স্পোর্টিং ক্লাবকে ৬-৩ গোলের ব্যবধানে হারায় সাদা-কালোরা। গতকাল অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে ৯-২ গোলে উড়িয়ে দেয়া দলটি আজ পুলিশের বিরুদ্ধেও বড় জয়ের দেখা পেল। 

ম্যাচে মোহামেডানের মালয়েশিয়ান রিক্রট ফয়জাল বিন সারি জোড়া গোল করেন। এছাড়া রাসেল মাহমুদ জিমি, শিমুল ইসলাম, আমিরুল ইসলাম এবং আরেক মালয়েশিয়ান ফিতরি বিন সারি একটি করে গোল করেন। অপরদিকে বাংলাদেশ পুলিশ এসসির আহসান হাবিব এবং পাকিস্তানের ইহতিসাম আসলাম ও ভারতের দীপক প্যাটেল একটি করে গোল করেন। এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান অক্ষুণ্ন রাখল মোহামেডান।

আজ খেলার ১৪ মিনিটে জিমির ফিল্ড গোলে এগিয়ে যায় মোহামেডান (১-০)। ১৬ মিনিটে শিমুলের ফিল্ড গোলে ব্যবধান দ্বিগুণ করে দলটি (২-০)। ৩৩ মিনিটে পেনাল্টি কর্নার থেকে আমিরুল গোল করলে পুলিশের সঙ্গে মোহামেডানের গোল পার্থক্য দাঁড়ায় ৩-০। ৩৯ মিনিটে আসলামের ফিল্ড গোলে ব্যবধান কমায় পুলিশ (৩-১)। ৪৮ মিনিটে পেনাল্টি কর্নার থেকে হাবিব গোল করলে ম্যাচে কিছুটা হলেও প্রতিদ্বন্দ্বীতার আভাস মেলে (৩-২)। কিন্তু শেষ ১০ মিনিটে আরো তিন গোল করে ম্যাচ নিজেকে পকেটে পুরে মোহামেডান। ৫২ মিনিটে ফায়জাল সারির ফিল্ড গোলে ব্যবধানে ৪-২ করে মোহামেডান। ৫৫ মিনিটে ফায়জাল সারি পেনাল্টি কর্নার থেকে গোল পেলে ৫-২ ব্যবধানে এগিয়ে যায় সাদা-কালোরা। ৫৬ মিনিটে দীপক পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান ৫-৩ করেন। ম্যাচের একবারে অন্তিম মুহূর্তে পেনাল্টি স্ট্রোক পায় মোহামেডান। গোল করেন ফিতরি বিন সারি। ৬-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান।

একুশে সংবাদ/এস কে

Link copied!