AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাকে দেখে রোম্যান্টিক গান গেয়ে উঠলেন কোহলি?


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:৩৮ পিএম, ৬ এপ্রিল, ২০২৪
কাকে দেখে রোম্যান্টিক গান গেয়ে উঠলেন কোহলি?

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের আগের দিন শুক্রবার তাদের পেসার আবেশ খানের সঙ্গে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ব্যাটসম্যান বিরাট কোহলির দেখা হওয়ার মুহূর্তটি পুরো ফ্রেমে বাধানোর মতো মজাদার ছিল। ম্যাচের আগের দিন সোয়াই মানসিং স্টেডিয়ামে প্রস্তুতি সারছিল আরসিবি। সেই সময়ে মাঠে উপস্থিত হয় রাজস্থান রয়্যালসের প্লেয়াররাও।

অনুশীলন সেশনের সময়ে দেখা যায়, কোহলি এবং যুজবেন্দ্র চাহাল মিলে খোশমেজাজে আড্ডা দিচ্ছেন। আর তখনই আবেশ খান মাঠে আসেন। এবং আবেশকে দেখে কোহলি যে মজাদার একটি মুহূর্ত তৈরি করেন, সেটি আরআর তাদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই, তা হুহু করে ভাইরাল হয়ে যায়।

৬ এপ্রিল, শনিবার জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তার আগে অনুশীলনের সময়ে দুই দলে প্লেয়ারদের মধ্যে হৃদ্যতার সম্পর্ক প্রকাশ্যে এসেছে। দেখা গিয়েছে, আবেশকে দেখে কোহলি খুব খুশি হয়েছেন। এবং তিনি মজার ভঙ্গিতে গান গাইতেও শুরু করে দেন তরুণ পেসারকে দেখে। প্রথমে ‘আজা আজা…’ বলে আবেশকে কাছে ডাকেন। তার পর ‘অ্যান ইভিনিং ইন প্যারিসে’র সেই বিখ্যাত গান, ‘অ্যায়সা মওকা ফির কাহা মিলেগা…’ দুলে দুলে গাইতে শুরু করেন কোহলি। এর পর আবেশ কাছে এলে, তাঁকে জড়িয়ে ধরেন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক। আর এই মুহূর্তটির ভিডিয়োই হুহু করে ভাইরাল হয়েছে।

২০২৪ আইপিএলে কিন্তু দুই দলই পারফরম্যান্সের দিক থেকে এখনও পর্যন্ত একেবারে বিপরীত মেরুতে রয়েছে। যেখানে রাজস্থান তাদের প্রথম তিন ম্যাচেই জয় পেয়ে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের দ্বিতীয় স্থানে রয়েছে। এবং এই ম্যাচ জিতলে, তারা লিগ টেবলের শীর্ষে উঠে আসবে, সেখানে আরসিবি ঘরের মাঠে টানা দু‍‍`টি ম্যাচ হেরেছে। সেই সঙ্গে ৪ ম্যাচ খেলে তিনটিতেই হারতে হয়েছে তাদের। একটি ম্যাচ জিতেছে। বেঙ্গালুরু রয়েছে লিগ টেবলের আটে।

তবে দুই দলের দ্বৈরথের পরিসংখ্যানের দিক থেকে সামান্য হলে এগিয়ে রয়েছেন বিরাট কোহলিরা। রাজস্থান রয়্যালস (আরআর) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এখনও পর্যন্ত আইপিএলে মোট ৩০টি ম্যাচ খেলেছে। আরসিবি ১৫টি ম্যাচ জিতেছে। ১২টি ম্যাচে জয় পেয়েছে রাজস্থান। তিনটি খেলা বাতিল হয়ে গিয়েছে। মোদ্দা কথা, এই পরিসংখ্যান আরও মজবুত করে এদিন জয়ে ফিরতে মরিয়া থাকবে বেঙ্গালুরু। এদিকে রাজস্থানের সামনে এবার আইপিএলে টানা চার ম্যাচ জিতে একে ওঠার সুযোগ রয়েছে।


একুশে সংবাদ/এস কে

Link copied!