AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবাহনী-মোহামেডান ড্র


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:২৩ পিএম, ৩০ মার্চ, ২০২৪
আবাহনী-মোহামেডান ড্র

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেড এবং মোহামেডান স্পোর্টিং ক্লাবের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। আবাহনীর রাকিবুল হাসান রকি এবং মোহামেডানের আমিরুল ইসলাম নিজ নিজ দলের পক্ষে গোল করেন। অনেক নাটকের পর পয়েন্ট ভাগভাগিতে মাঠ ছাড়ে দুদল। শেষ ৫৮ সেকেন্ডের খেলার সমাপ্তি টানতে ৩৫ মিনিট বেশি সময় লেগেছে দুই বিদেশি আম্পায়ার শ্রীলংকান দায়ান দেশনায়েকে এবং মালয়েশিয়ান ইসমাদি বিন আলিসের।

 ম্যাচ শেষের বাঁশি বাজার পরও রিভিউয়ের ঘটনা ঘটেছে। মোহামেডান রিভিউ নিয়ে জিতে পেনাল্টি কর্নার পেয়েছে। সেখান থেকে গোলের ঘটনাও ঘটেছে। অবশ্য্ তার আগে ফাউলের বাঁশি বাজিয়েছেন আম্পায়ার! বিকেল ৩টা ১৫টায় শুরু হওয়া খেলা শেষ হয়েছে সন্ধ্যা ৬টায়।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে আজ শনিবার, (৩০ মার্চ) দিনের দ্বিতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হয় আবাহনী এবং মোহামেডান। দর্শকরা নড়েচড়ে বসার আগেই ম্যাচের চতুর্থ মিনিটে রকির ফিল্ড গোলে এগিয়ে যায় আবাহনী (১-০)। মোহামেডানের গোলমুখ খুলতে তৃতীয় কোয়ার্টার পর্যন্ত অপেক্ষা করতে হয়। ৩২ মিনিটে পেনাল্টি কর্নার থেকে সাদা-কালোদের সমতায় ফেরান তরুণ ডিফেন্ডার আমিরুল ইসলাম। ম্যাচে একাধিক পেনাল্টি কর্নার আদায় করে নিলেও একবারই তা লক্ষ্যভেদ করতে পেরেছে মোহামেডান। অপরদিকে টানা ৮ ম্যাচে যেখানে প্রভাব খাটিয়ে প্রতিপক্ষের কাছ থেকে পূর্ণ পয়েন্ট আদায় করে নিয়েছে আকাশী-নীলরা, সেখানে মোহামেডানের সঙ্গে আজ অনেকটাই বিবর্ণ ছিল দলটির পারফরম্যা্নস। 

৯ ম্যাচ শেষে আবাহনীর সংগ্রহ এখন ২৫ পয়েন্ট। টেবিলের শীর্ষ দল তারা। অন্যদিকে ৮ ম্যাচ শেষে মোহামেডানের সংগ্রহ ২০ পয়েন্ট। টেবিলের তিনে অবস্থান দলটির।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!