AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তাসকিনের বলে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল-আমিন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৩:৪৪ পিএম, ৩০ মার্চ, ২০২৪
তাসকিনের বলে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল-আমিন

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে পেসার তাসকিন আহমেদের বলে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন গাজী গ্রুপের ব্যাটার আল-আমিন জুনিয়র। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার আঘাত কতটা গুরুতর জানার জন্য সিটি স্ক্যান করানো হবে বলে জানা গেছে।

শনিবার (৩০ মার্চ) বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হয় আবাহনী ও গাজী গ্রুপ। ম্যাচের একপর্যায়ে বল হাতে আক্রমণে আসেন তাসকিন। এ সময়ে তার হালকা লাফিয়ে উঠা একটি বল ব্যাটিংয়ে থাকা আল-আমিনের মাথায় লাগে। মূলত বলটি ছেড়ে দিতে চেয়েছিলেন এই ব্যাটার। তবে তিনি ব্যর্থ হলে বলটি আল-আমিনের মাথায় আঘাত করে।

মুহূর্তেই মাটিতে হাঁটু গেড়ে বসে পড়েন আল-আমিন। ফিল্ডিং দলও দৌড়ে এসে পরিস্থিতি বোঝার চেষ্টা করেন। তবে সুস্থবোধ না করায় কিছুক্ষণ পর সতীর্থদের সহায়তায় মাঠ ছাড়েন আল-আমিন। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

এর আগে, বৃষ্টির কারণে ম্যাচের পরিধি কমিয়ে ৪৯ ওভার করা হয়। তবে পুরোটা সময় ব্যাট করতে পারেননি গাজী গ্রুপ। ৪৪ দশমিক ৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২০৪ রানের পুঁজি পেয়েছে দলটি।

দলটির হয়ে মারুফ সর্বোচ্চ ৬০ রান, হাবিবুর ৪১ এবং মাহফুজুর ২৬ রান করেছেন।অন্যদিকে আবাহনীর হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট শিকার করেছেন সাইফউদ্দিন, তাসকিন ও তানভীর।


একুশে সংবাদ/এস কে

 

Link copied!