AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডি মারিয়ার পরিবারের সদস্যদের হত্যার হুমকিদাতারা গ্রেপ্তার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৪৯ পিএম, ২৮ মার্চ, ২০২৪
ডি মারিয়ার পরিবারের সদস্যদের হত্যার হুমকিদাতারা গ্রেপ্তার

বর্ণিল ক্যারিয়ারের শেষটা শৈশবের মাঠ থেকে শেষ করতে চান অ্যাঞ্জেল ডি মারিয়া। এজন্য নাকি রোজারিও শহরে ফিরতে চেয়েছেন তিনি। তবে আর্জেন্টাইন সুপারস্টার এমনটা করলে তার পরিবারের সদস্যকে হত্যা করবে অজ্ঞাত দুর্বৃত্তরা।

দুই দিন আগে ডি মারিয়ার পরিবারকে নিয়ে এমন হুমকি দিয়ে একটি চিঠি দিয়েছিল দুর্বৃত্তরা। সেই চিঠিতে তারা লিখেছিলেন, ‘আপনার ছেলে অ্যাঞ্জেলকে বলবেন, রোজারিও না ফিরতে। নয়তো আমরা পরিবারের সদস্যদের একজনকে খুন করব। এমনকি পুল্লারোও (প্রাদেশিক গভর্নর) বাঁচাতে পারবেন না। আমরা এই হুমকিপত্রই ফেলে যাচ্ছি না। আমরা বুলেট এবং মৃত্যু লোককেই ফেলে যাচ্ছি।’

জন্মশহর রোজারিওতে ডি মারিয়াকে হুমকি দিয়েছেন এমন তিনজন ব্যক্তিকে গ্রেফতার করেছে আর্জেন্টিনার ফেডারেল পুলিশ এবং অপরাধমূলক কর্মকাণ্ডের তদন্ত ও তথ্য সংগ্রহকারীর একটি বিশেষ ইউনিট পিডিআই। খবর টিওয়াইসি স্পোর্টসের।

এই তথ্য নিশ্চিত করেছেন আর্জেন্টিনার জাতীয় নিরাপত্তামন্ত্রী পাত্রিসিয়া বুলরিখ। তিনি জানিয়েছেন, হুমকিদাতাদের প্রধান পাবলো আকোত্তো। যার বিরুদ্ধে মাদক চোরাচালানের তদন্ত চলছে। সে হুমকি দেওয়ার কথা এরই মধ্যে স্বীকার করেছে। তাকে সহায়তা করেছেন সারা বেলেন গুতিরেজ এবং গ্যাব্রিয়েল ইসমায়েল পাস্তোরো।

হুমকি দেওয়া তিন ব্যক্তিকে নিজ নিজ বাসা থেকে পুলিশ আটক করেছে বলে জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। অপরাধীদের ধরতে সান্তা ফের দুই সরকারি প্রসিকিউটর হাভিয়ের আরজুবি ও পাবলো সোক্কা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!