AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অক্ষয়দের পরে মঞ্চ মাতাচ্ছেন সনু-রহমান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪৩ পিএম, ২২ মার্চ, ২০২৪
অক্ষয়দের পরে মঞ্চ মাতাচ্ছেন সনু-রহমান

আইপিএল ২০২৪-এর উদ্বোধনী ম্যাচে সম্মুখসমরে রুতুরাজ গায়কোয়াড়ের নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস ও ফ্যাফ ডু‍‍`প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।আইপিএল ২০২৪-এর শুরুতেই লড়াই ধোনি-কোহলির। যদিও দুই তারকাই ইতিমধ্যে নিজ নিজ আইপিএল দলের ক্যাপ্টেন্সি ছেড়েছেন। কোহলি আগেই ফ্যাফ ডু‍‍`প্লেসির হাতে আরসিবির বাগডোর তুলে দিয়েছেন। ধোনি এবারই নেতৃত্ব ছেড়েছেন রুতুরাজ গায়কোয়াড়ের হাতে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কখনও আইপিএলের ট্রফি জেতেনি।

সুতরাং, এবার নতুন উদ্যমে ট্রফি খরা কাটানোর চেষ্টা চালাবে তারা। অন্যদিকে চেন্নাই সুপার কিংস শুধু ৫ বার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে তাই নয়, বরং প্লে-অফ তথা ফাইনালে ওঠার নিরিখে টুর্নামেন্টের ইতিহাসের সব থেকে সফল দল তারা। সুতরাং, সেই ঐতিহ্য বজায় রাখাই হবে নতুন ক্যাপ্টেন রুতুরাজ গায়কোয়াড়ের কাছে প্রধান চ্যালেঞ্জ। মহেন্দ্র সিং ধোনির জুতোয় পা গলানো যে মোটেও সহজ কাজ নয়, সেটা আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন হয় না।

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে একাধিকবার উত্থাপিত হয় চন্দ্রযান-থ্রি‍‍`র সাফল্যের কাহিনী। এমনকি বিক্রম ল্যান্ডারের চাঁদের দক্ষিণ মেরুতে অবতরণের ঘটনাও ফুটিয়ে তোলা হয়ে মাঠে।

অক্ষয় কুমারদের নাচের অনুষ্ঠানের পরে মঞ্চে আসেন সনু নিগম ও এআর রহমান। সুরের মুর্ছনায় চিপকের দর্শকদের মোহিত করেন দুই সুরের জাদুগর। ডাগ-আউটে বসে উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন দু‍‍`দলের ক্রিকেটাররা।

নির্ধারিত সময়ে শুরু আইপিএল ২০২৪-এর উদ্বোধনী অনুষ্ঠান। শুরুতেই জাতীয় পতাকা হাতে মঞ্চে আসেন অক্ষয় কুমার। তাঁর সঙ্গে যোগ দেন টাইগার শ্রফ। বেশ কিছু সুপারহিট বলিউড গানের তালে নেচে মঞ্চ মাতান দুই সুপারস্টার।

আইপিএল ২০২৪-এর উদ্বোধনী ম্যাচেই সম্মুখসমরে নামছেন মহেন্দ্র সিং ধোনি ও বিরাট কোহলি। যদিও দুই তারকাই ইতিমধ্যে নিজ নিজ দলের নেতৃত্ব ছেড়েছেন। এখন দেখার যে, চওড়া হাসি নিয়ে মাঠ ছাড়েন কে।

একুশে সংবাদ/এস কে

Link copied!