AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আব্দুল্লাহ-হুজাইফার জোড়ায় আবাহনীর জয়


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:০১ পিএম, ২২ মার্চ, ২০২৪
আব্দুল্লাহ-হুজাইফার জোড়ায় আবাহনীর জয়

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার ডিভিশন হকি লিগে জয় পেয়েছে আবাহনী লিমিটেড। আজ শুক্রবার, (২২ মার্চ) মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় অ্যাজাক্স স্পোর্টিং ক্লাবকে ৭-১ গোলের ব্যবধানে পরাজিত হারায় আকাশী-নীলরা। এ জয়ে লিগে টানা ছয় ম্যাচে অপরাজিত থাকল শিরোপা প্রত্যাশী আবাহনী। দুই তরুণ মোহাম্মদ আব্দুল্লাহ এবং ওবায়দুল হোসেন জয়ের জোড়া গোলে এ জয় তুলে নেয় দলটি। এছাড়া আবাহনীর রাকিবুল হাসান রকি, হুজাইফা হোসেন এবং ভারতের শিশে গাওয়াদ একটি করে গোল করেন। খেলায় অ্যাজাক্সের একমাত্র গোলটি করেন ভারতের সিলহেইবার লিশাম।

আজ খেলার প্রথম মিনিটেই লিশামের ফিল্ড গোলে এগিয়ে যায় অ্যাজাক্স (১-০)। ১৩ মিনিটে জয়ের গোলে সমতায় ফেরে আবাহনী (১-১)। 

দ্বিতীয় কোয়ার্টারে একের পর এক পেনাল্টি কর্নার তুলে নেয় আবাহনী। কিন্তু অ্যাজাক্সের গোলরক্ষক আজিম উদ্দিন এবং রক্ষণের দৃঢ়তায় গোলবঞ্চিত থাকে আবাহনী। তবে পেনাল্টি কর্নার থেকে গোল না পেলে দ্বিতীয় কোয়ার্টারের ২১ মিনিটে আব্দুল্লাহর গোলে এগিয়ে যায় আবাহনী (২-১)। পরের মিনিটে আবারো গোল আকাশী-নীলের। শিশে গাওয়াদের ফিল্ড গোলে অ্যাজাক্সের সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়ায় ৩-১। ২৯ মিনিটে আবারো গোল আব্দুল্লাহ। আবাহনী এগিয়ে গেল ৪-১ গোল ব্যবধানে।

তৃতীয় কোয়ার্টারে আবাহনীর সঙ্গে সমানতালে লড়েও গোল তুলে নিতে পারেনি অ্যাজাক্স। উল্টো ৩৮ মিনিটে জয় গোল করলে ব্যবধান হয় ৫-১ গোলের। ৪৩ মিনিটে রাকিবুল রকির গোলে অ্যাজাক্সের সঙ্গে ব্যবধান আরো বাড়িয়ে নেয় আবাহনী (৬-১)। পরের মিনিটে হুজাইফা গোল করে ব্যবধান বাড়িয়ে নেন ৭-১ গোলের। চতুর্থ কোয়ার্টার ছিল গোলশূন্য।

একুশে সংবাদ/এস কে

Link copied!