AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জামিনে মুক্তি পেলেন আলভেজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪৩ পিএম, ২১ মার্চ, ২০২৪
জামিনে মুক্তি পেলেন আলভেজ

ধর্ষণ মামলায় ১৪ মাস জেল খাটার পর জামিনে মুক্তি পেয়েছেন ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজ। ‍১২ কোটি টাকা জরিমানা দেওয়ার শর্ত সাপেক্ষে তার জামিন আবেদন মঞ্জুর করেছেন বার্সেলোনার একটি আদালত। খবর বিবিসির।

ব্রিটিশ গণমাধ্যমটি জানিয়েছে, আদালতের নির্দেশে আলভেজকে তার ব্রাজিলিয়ান এবং স্প্যানিশ পাসপোর্টও হস্তান্তর করতে হবে। সেই সঙ্গে তাকে দেশ ত্যাগ না করার নির্দেশও দিয়েছেন আদালত।এছাড়াও বাদীর ১০০০ মিটারের মধ্যে আসতে পারবেন না এবং তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করতে পারবেন না আলভেজ। প্রতি সপ্তাহেই আদালতে হাজিরা দিতে হবে তাকে।

শুনানির সময় আলভেজের আইনজীবী ইনেস গার্দিওলা আদালতকে বলেন, ‘জামিনে থাকলে আলভেজ স্পেনের বাইরে যাবেন না। মামলার কোনও আলামত-প্রমাণও ধ্বংস করার চেষ্টা করবেন না।’

এ সময় ভিডিও কলে যুক্ত হয়ে আলভেজ বলেন, ‘আমি ন্যায়বিচারে বিশ্বাসী। আমি কোথাও পালিয়ে যাব না। শেষ পর্যন্ত আদালতের হাতেই থাকব।’

৪০ বছর বয়সী আলভেজ গত মাসে ধর্ষণের দায়ে সাড়ে চার বছরের জন্য দণ্ডিত হন। রায় ঘোষণার পর আলভেজ সাজা মওকুফের জন্য এবং প্রসিকিউশন সাজার মেয়াদ বৃদ্ধির জন্য আপিল করেছে। আপিল শুনানির পর চূড়ান্ত রায় পর্যন্ত জামিনে থাকবেন আলভেজ।

প্রসঙ্গত, আলভেজের বিরুদ্ধে অভিযোগটি ছিল ২০২২ সালের ডিসেম্বরে। স্পেনের একটি নৈশ ক্লাবে ২০ বছর বয়সী এক নারীকে ধর্ষণ করেন ব্রাজিলিয়ান তারকা। পরে গত বছরের জানুয়ারিতে তাকে গ্রেফতার করে পুলিশ। শুরু হয় তদন্ত। ঐ নারীকে চেনেন না বলে দাবি করেছিলেন আলভেজ।

একুশে সংবাদ/এস কে

Link copied!