AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ দলে দুঃসংবাদ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:২২ পিএম, ২১ মার্চ, ২০২৪
বাংলাদেশ দলে দুঃসংবাদ

শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে কাল মুখোমুখি হবে বাংলাদেশ। এর আগে টাইগার শিবিরে দুঃসংবাদ। পিঠের ব্যথায় ভুগছেন দলের বাঁহাতি পেসার শরিফুল ইসলাম। এ অবস্থায় আগামীকাল শুরু হতে যাওয়া ম্যাচটিতে তার খেলা নিয়ে দেখা দিয়েছে সংশয়।  

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ জাতীয় দলের অনুশীলনে শরিফুলকে দেখা যায়নি। জানা গেছে, চট্টগ্রামে ওয়ানডে সিরিজ শেষে তিনি দলের সঙ্গে সিলেট না এসে ঢাকায় গিয়েছেন। সেখানে তার স্ক্যান করানো হয়। স্ক্যানে কোনো চিড় ধরা পড়েনি।

আজ সন্ধ্যার ফ্লাইটে শরিফুলের সিলেটে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা। এদিকে গত অক্টোবর থেকেই টানা খেলছেন এ পেসার। ভারতে ওয়ানডে বিশ্বকাপের পর ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজে দুটি টেস্ট খেলেছেন। নিউজিল্যান্ড সফরেও সব ম্যাচ খেলেছেন তিনি।সেই সিরিজ শেষে দুই সপ্তাহের বিশ্রামের পর বিপিএল দিয়ে খেলায় ফিরেছেন শরিফুল। এরপর শ্রীলংকার বিপক্ষে টি-২০ ও ওয়ানডে সিরিজের সব ম্যাচ খেলেছেন এ পেসার। টানা খেলার ধকলেই হয়তো প্রিয় সংস্করণ টেস্টের আগে এসে হোঁচট খেলেন দলের অন্যতম ভরসা।

গত বছর শরিফুল ছিলেন টেস্টে বাংলাদেশের সবচেয়ে সফল বোলার। ৮ ইনিংসে সর্বোচ্চ ১২ উইকেট নেন এই বাঁহাতি। সব মিলিয়ে ৯ টেস্টে শরিফুলের শিকার ২০ উইকেট। এদিকে সিলেটে আজ বাংলাদেশ দলের অনুশীলনে ওপেনার জাকির হাসান বাঁ হাতের তর্জনিতে চোট পান। তার সর্বশেষ অবস্থা এখনো জানা যায়নি।
 

একুশে সংবাদ/এস কে

Link copied!