AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইপিএল উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে যা বললেন মুস্তাফিজ


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১২:৫৮ পিএম, ১৯ মার্চ, ২০২৪
আইপিএল উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে যা বললেন মুস্তাফিজ

আর মাত্র কয়েক দিন পরেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পর্দা উঠবে। আসন্ন আসরে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে মুস্তাফিজুর রহমান দল পেয়েছেন। বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের জার্সিতে আইপিএল মাতাবেন এই টাইগার পেসার।  

২ কোটি রুপিতে চেন্নাই সুপার কিংস বাঁহাতি এই পেসারকে দলে নিয়েছে। নিলামের দিন শেষ সেট এক্সিলারেটেড রাউন্ড থেকে দল পেয়েছিলেন তিনি। বাংলাদেশি এই পেসারের ভিত্তি মূল্য ছিল ২ কোটি টাকা। ফিজকে পেতে নিলামের শুরুতেই বিট করে চেন্নাই। বাকি দলগুলো আগ্রহ না দেখানোয় ভিত্তিমূল্যেই মুস্তাফিজকে পেয়ে যায় মহেন্দ্র সিং ধোনির দল।

আইপিএলে ইতোমধ্যেই বেশ কয়েকটি দলে খেলার অভিজ্ঞতা রয়েছে ফিজের। ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামেন তিনি। ওই দলে দুই মৌসুম কাটানোর পর ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দেন। এরপর ২০২১ মৌসুমে খেলেছেন রাজস্থান রয়্যালসে। পরের মৌসুমে দল বদলে যোগ দেন দিল্লি ক্যাপিটালসে।

আসন্ন আইপিএল খেলার লক্ষ্যে দেশ ছাড়ার আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে মুস্তাফিজ লেখেন, ‘নিজের নতুন দায়িত্বে জন্য উত্তেজনা নিয়ে অপেক্ষা করছি। ২০২৪ সালের জন্য চেন্নাইয়ের পথে। প্রার্থনায় রাখবেন, যেন নিজের সেরাটাই দিতে পারি।’ 
 

একুশে সংবাদ/এস কে

Link copied!