AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোনালদোর ফিফটিতে জয় পেলো আল নাসর


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৭ পিএম, ১৬ মার্চ, ২০২৪
রোনালদোর ফিফটিতে জয় পেলো আল নাসর

সবশেষ চার ম্যাচে জয় খরায় ভুগছিল সৌদি প্রো লিগের ক্লাব আল নাসর। অবশেষে সেই বৃত্ত ভেঙেছে তারা। যেখানে ক্রিস্টিয়ানো রোনালদোর একমাত্র গোলে আল আহলিকে হারিয়েছে ক্লাবটি।প্রতিপক্ষের মাঠে গোল পাওয়ার দিনে আল নাসরের জার্সিতে গোলের ফিফটিও করেছেন রোনালদো। আল আহলির বিপক্ষে জয়সূচক গোলটি করে নিজের ৫০তম গোল পূরণ করেছেন ‘সিআর সেভেন’। সৌদির ক্লাবটির হয়ে এই মাইলফলক স্পর্শ করতে তিনি ম্যাচ খেলেছেন ৫৮টি।

রবার্তো ফিরমিনো-রিয়াদ মাহরেজ-ফ্রাঙ্ক কেসিদের নিয়ে সাজানো আল আহলির বিপক্ষে গতকাল জোড়া গোল পাওয়ার কথা ছিল রোনালদোর। কিন্তু পেনাল্টির আগে তার করা গোলটি বাতিল হয়ে যায় অফসাইডের কারণে।

যদিও দুর্দান্ত এক গোল করেছিলেন রোনালদো। সতীর্থ সাদিও মানের পাস ধরে প্রথমবার প্রতিপক্ষের ডিফেন্ডারের ট্যাকল সামলে গোলরক্ষককে বোকা বানিয়ে ডান দিকের বারের দুরূহ এক অ্যাঙ্গেল থেকে গোল করেছিলেন পর্তুগিজ অধিনায়ক। কিন্তু ভিএআরে তাকে হতাশ হতে হয়।

রোনালদোর মতো হতাশ হতে হয় আল আহলির ফিরমিনোকেও। ৫৭তম মিনিটে তার করা গোলটিও ভিএআরে বাতিল হয়ে যায়। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে শেষ পর্যন্ত হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলেও রোনালদোকে হতে হয়নি। ম্যাচের ৬৮তম মিনিটে পেনাল্টি থেকে দলকে জয়সূচক গোল এনে দিয়ে মাঠ ছাড়েন তিনি। প্রতিপক্ষের ডি বক্সে তার সতীর্থ আল নাজেইকে ফাইল করলে রেফারি পেনাল্টির বাঁশি বাজিয়ে দেন। স্পটকিক কাজে লাগিয়েই দলকে ৩ পয়েন্ট এনে দেন আল নাসরের অধিনায়ক।

দলকে জয় এনে দেওয়ার পর সতীর্থদের সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন রোনালদো। সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘জয়ে ফিরেছি। চলো এগিয়ে যাই।’ 

একুশে সংবাদ/এস কে

Link copied!