AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৫২ এএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা

আম্পায়ারের সমালোচনা করে নিষিদ্ধ হয়েছিলেন লঙ্কান ক্রিকেটার ওয়ানিন্দু হাসারাঙ্গা। এই কারণে আসন্ন বাংলাদেশ সফরের প্রথম দুটি টি-টোয়েন্টি খেলতেও পারবেন না তিনি। অথচ তাকে অধিনায়ক রেখেই দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। 

ওয়ানিন্দু হাসারাঙ্গার সহ-অধিনায়ক হিসেবে আছেন চারিথ আসালাঙ্কা। হাসারাঙ্গার অনুপস্থিতিতে সম্ভবত তিনিই বাংলাদেশ সফরে প্রথম দুই ম্যাচে লঙ্কানদের নেতৃত্ব দেবেন।

এই দিকে ঘোষিত এই টি-টোয়েন্টি দলে প্রায় দুই বছর পর ফিরেছেন লেগ স্পিনার জেফ্রি ভ্যান্ডারসে, এক বছর পর এসেছেন ওপেনার আভিষ্কা ফার্নান্ডো। চোটের কারণে নেই পাথুম নিশাঙ্কা।বাংলাদেশ সফরে তিনটি করে টি-টোয়েন্টি এবং ওয়ানডে ও দুটি টেস্ট খেলবে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টি সিরিজ শুরু ৪ মার্চ।

বাংলাদেশ সফরে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল: ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা (সহ-অধিনায়ক), কুশল মেন্ডিস, আভিষ্কা ফার্নান্ডো, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, সাদিরা সামারাবিক্রমা, কামিন্দু মেন্ডিস, মাহিশ থিকশানা, আকিলা ধনঞ্জয়া, জেফ্রি ভ্যান্ডারসে, মাথিশা পাথিরানা, দিলশান মাদুশঙ্কা, নুয়ান তুষারা, দুষ্মন্ত চামিরা, বিনুরা ফার্নান্ডো।

একুশে সংবাদ/এস কে

Link copied!