AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিএফএসএফ সভাপতি-সম্পাদক নির্বাচিত হলেন কনক-শাহাদাত


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:৩৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
বিএফএসএফ সভাপতি-সম্পাদক নির্বাচিত হলেন কনক-শাহাদাত

বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর দ্বি-বার্ষিক সাধারণ সভা আজ ঢাকার মতিঝিলের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম এর দেশের বিভিন্ন প্রান্তের জেলা হতে সদস্যরা যোগ দেন। সকাল ১১ টায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম অর্ন্তবর্তীকালীন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও দ্বি-বার্ষিক সাধারণ সভা বাস্তবায়ন কমিটির আহবায়ক মোঃ জালাল হোসেন লাইজু‍‍`র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন এর সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয়। 

শুরুতে সভাপতি জালাল হোসেন লাইজু শুভেচ্ছা বক্তব্য প্রদানের পর সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন বিগত কমিটির বিস্তারিত বিবরণ এবং সামগ্রিক আয়-ব্যয় এর বিষয়ে সভায় অবহিত করেন। সভায় বিগত কমিটির কোষাধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান উপস্থিত না থাকায় বিষয়টি স্থগিত রাখা হয়েছে। এরপর সভায় সংগঠনকে এগিয়ে নেয়ার লক্ষ্যে আগত সদস্যবৃনন্দ মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন। এরপর সভায় এজেন্ডা অনুযায়ী সংগঠনের গঠনতন্ত্র সংশোধনের প্রস্তাব আনা হয় ও উপস্থিত সভায় তা পড়ে শোনানো হলে কন্ঠ ভোটে গঠনতন্ত্র সংশোধনীর অনুমোদন দেয়া হয় এবং গঠনতন্ত্রের কপির উপরে উপস্থিত সকল সদস্যদের স্বাক্ষর সগ্রহ করা হয়। এর মাধ্যমে সভার সভাপতি প্রথম অধিবেশন সমাপ্তি ঘোষণা করেন।

দ্বিতীয় অধিবেশন এবং নির্বাচন পরিচালনা করার জন্য উপস্থিত সকলের সম্মতিক্রমে মোঃ জালাল হোসেন লাইজুকে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করার জন্য অনুরোধ জানানো হলে তিনি সেই দায়িত্ব পালন করেন।

এরপর সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক সভায় মোঃ আমানউল্লাহ সভাপতি হিসেবে জনাব কনক রায় এর নাম প্রস্তাব করলে উপস্থিত সবাই কন্ঠভোট এবং হস্ত উত্তোলনের মাধ্যমে সম্মতি প্রকাশ করেন। এরপর সভায় মোঃ শরিফুল ইসলাম সহ অন্যান্য সকল সদস্যবৃন্দ একযোগে সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শাহাদাত হোসেন এর নাম প্রস্তাব করলে কন্ঠভোট এবং হস্ত উত্তোলনের মাধ্যমে সকলে সম্মতি প্রকাশ করেন। এরপর নির্বাচন কমিশনার উপস্থিত সকলের সামনে বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ২০২৪-২৫ এর সভাপতি হিসেবে কনক রায় এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ শাহাদাত হোসেন এর নাম ঘোষণা করেন।

উক্ত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সদস্য জনাব মহিদুর রহমান মিরাজ, দৈনিক ইনকিলাব পত্রিকার সিনিয়র ক্রীড়া সাংবাদিক জাহেদ খোকন, ওয়ারী ক্লাবের ফুটবল সম্পাদক জহিরুল হক সুমন, বর্ষিয়ান ক্রীড়া সংগঠক সাব্বির হোসেন, হেলাল উদ্দিন হেলু, এনামুল হক এনামুল, রহমতুল্লাহ খোকন এবং ঢাকা মহানগরী লীগ কমিটি অফিসের এক্সিকিউটিভ মাসুদুর রহমান সহ আরও অনেকেই।

আমন্ত্রিত অতিথিবৃন্দ ইতিপূর্বে ফোরামের নানা ক্ষেত্রে অবদানের জন্য ক্রেষ্ট ও সার্টিফিকেট উপহার প্রদান করেন। এছাড়াও নারায়ণগঞ্জের সোহাগ এর মাধ্যমে পরিচালিত প্রগতি ফুটবল একাডেমীকে ফোরাম এর পক্ষ হতে ৫টি ফুটবল উপহার দেয়া হয়।

 

 একুশে সংবাদ/এস কে

Link copied!