AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিএসজি ছাড়ছেন এমবাপ্পে!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৪২ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
পিএসজি ছাড়ছেন এমবাপ্পে!

আগামী জুনেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে কিলিয়ান এমবাপ্পের। এরপরেই ফ্রি খেলোয়াড় হিসেবে ক্লাব ছাড়তে চান ফরাসি এই ফরোয়ার্ড। পিএসজিকে এরই মধ্যে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন তিনি।

ব্রিটিশ দৈনিক দ্য অ্যাথলেটিক এক প্রতিবেদনে জানিয়েছে, এমবাপ্পে তার সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছেন এবং ক্লাবকেও জানিয়ে দিয়েছেন। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি।

আগামী কয়েক মাসের মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলেও বলা হয়েছে প্রতিবেদনে। যদিও পিএসজি এখনো কিছু জানায়নি। তারা এমবাপ্পেকে রাখতে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে।

গত মৌসুমেই এমবাপ্পেকে চড়া মূল্যে বিক্রি করতে চেয়েছিল। তবে এমবাপ্পে রাজি হননি। কিছুদিন আগে এমবাপ্পেকে নিয়ে নিজেদের অবস্থান জানিয়েছিলেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। এমবাপ্পেকে কোনোভাবেই হাতছাড়া করতে চায় না ফ্রেঞ্চ ক্লাবটি।

তাকে ধরে রাখার ব্যাপারে আশা ব্যক্ত করেছিলেন কাতারি এ ধনকুবের। এর আগে ২০২২ সালে খবর এসেছিল, এমবাপ্পের সঙ্গে রিয়ালের মৌখিক চুক্তি সম্পন্ন হয়েছিল। কিন্তু কিছুদিনের মধ্যে ঘটনা নেয় নতুন মোড়। পিএসজির সঙ্গে বিশাল অঙ্কে দুই বছরের চুক্তি করেন এমবাপ্পে। সেই চুক্তিই শেষ হচ্ছে এই জুনে।

তাই আগামী মৌসুমের জন্য নতুন ঠিকানা খুঁজবেন এমবাপ্পে। যে কারণে ফ্রি খেলোয়াড় হিসেবে ২৫ বছর বয়সী এ ফরোয়ার্ডকে দলে টানতে চায় রিয়াল মাদ্রিদ। সদ্য শেষ হওয়া শীতকালীন দলবদলেও এমবাপ্পেকে প্রস্তাব দিয়েছে রিয়াল, এমন গুঞ্জন ছিল।

একুশে সংবাদ/এস কে 

Link copied!