AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বপ্ন পূরণ হতে যাচ্ছে এরিকসনের!


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:০৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
স্বপ্ন পূরণ হতে যাচ্ছে এরিকসনের!

লিভারপুলের কোচ হিসেবে দায়িত্ব পালনের স্বপ্ন শেষ পর্যন্ত পূরণ হতে যাচ্ছে ইংল্যান্ডের সাবেক ম্যানেজার সেন গোরান এরিকসনের। আগামী মাসে এ্যানফিল্ডে আয়াক্সের বিপক্ষে একটি চ্যারিটি ম্যাচে এরিকসন লিভারপুলের ডাগ আউটে থাকবেন।

প্যানক্রিয়াটিক ক্যান্সারে আক্রান্তের বিষয়টি জানুয়ারিতে নিশ্চিত করেছেন এরিকসন। ৭৬ বছর বয়সী এই সুইডিশ কোচ এ সময় বলেছিলেন লিভারপুলের কোচ হিসেবে ডাগ আউটে থাকার স্বপ্ন তার আজীবন ছিল। ক্লাব ফুটবলে তিনি সবসময়ই কোচিং করাতে আগ্রহী ছিলেন।  

২০০২ ও ২০০৬ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলা ইংল্যান্ড দলের সাবেক এই কোচ আগামী ২৩ মার্চের ম্যাচে লিভারপুলের সাথে থাকবেন বলে ক্লাবের পক্ষ থেকে ঘোষনা দেয়া হয়েছে। এক বিবৃতিতে তারা জানায় এ্যানফিল্ডে এরিকসন ও তার পরিবারকে স্বাগত জানাতে পেরে তারা গর্বিত।

লিভারপুল ম্যানেজার জার্গেন ক্লপ আগেই জানিয়েছেন একদিনের জন্য ক্লাবের ট্রেনিং গ্রাউন্ডের দায়িত্ব এরিকসনের হাতে ছেড়ে দিতে পেরে তিনি দারুন খুশী। এ সম্পর্কে ক্লপ বলেন, ‘অবশ্যই আমরা তাকে এখানে স্বাগত জানাবো। তিনি আমার অফিসে, আমার চেয়ারে বসবেন এবং যেভাবে ইচ্ছা আমার দায়িত্ব পালন করবেন। এখানে কোন সমস্যা দেখছি না। তাকে এখানে পেয়ে আমরা সত্যিই গর্বিত। আমরা নিশ্চিত এখানে তার দারুন কিছু সময় কাটবে।’

কোচিং ক্যারিয়ারে এরিকসন আইএফকে গোথেনবার্গের হয়ে উয়েফা কাপ, বেনফিকার হয়ে তিনটি পর্তুগীজ শিরোপা ও ল্যাজিওর হয়ে সিরি-এ শিরোপা জয় করেছেন।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!