AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাপানে বিক্রি হচ্ছে না ইন্টার মায়ামির ম্যাচের টিকিট


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০২:৪৯ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
জাপানে বিক্রি হচ্ছে না ইন্টার মায়ামির ম্যাচের টিকিট

প্রাক মৌসুম প্রস্তুতিতে আন্তর্জাতিক সফরে বেরিয়েছে মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামি। এরই মধ্যে তিনটি ম্যাচ খেলেছে তারা। যার মধ্যে দুটি সৌদি আরবে এবং হংকংয়ে একটি ম্যাচ খেলেছে মায়ামি।

তবে হংকং একাদশের বিপক্ষে ম্যাচে দুয়ো শুনতে হয়েছে মেসি ও দলের মালিক ডেভিড বেকহামকে। কারণ, দর্শকদের আশাহত করে মাঠে নামেননি মেসি। এ কারণে অনেক দর্শক ক্ষোভ জানিয়েছেন, টিকিটের টাকা ফেরত চেয়েছেন।

এ ব্যাপারে মায়ামির পক্ষ থেকে বলা হয়েছিল, পূর্ণ সুস্থ না থাকায় নামতে পারেননি মেসি। তবে জাপানে যাওয়ার পর অনেকটাই ভালো বোধ করছেন। ফলে টোকিওতে অনুষ্ঠেয় প্রীতি ম্যাচে খেলার সম্ভাবনা আছে তার।

মেসিকে দেখার জন্য হংকংয়ের গ্যালারি ভরে গিয়েছিল। কিন্তু মেসি বেঞ্চে থাকায় ফুটবল-উৎসব পিআর কেলেঙ্কারিতে রূপ নিয়েছিল। মেসি, সুয়ারেজ, আলবা, বুসকেতসদের মতো তারকাদের সামনে পেয়ে যেখানে উচ্ছ্বাসে মাতার কথা, সেখানে ইন্টার মায়ামিকে দুয়ো শুনে মাঠ ছাড়তে হয়েছে।

আজ টোকিওতে এক সংবাদসম্মেলনে মেসি বলেন, ‘হংকংয়ে উন্মুক্ত অনুশীলন সেশন ছিল। এত মানুষ এসেছিলেন এবং বাচ্চাদের সঙ্গে একটি  ফুটবল ক্লিনিক থাকায় আমি নিজেই সেখানে অংশ নিতে চেয়েছিলাম। কিন্তু সত্যি বলতে তখনো অস্বস্তিটা ছিল এবং আমার পক্ষে খেলাটা খুব কঠিন ছিল।’

তবে ভক্তদের ক্ষোভের কারণটা বুঝতে পারছেন মেসি এবং তাদের সে ক্ষোভ কোনো একদিন দূর করতে পারবেন বলে আশা তার, ‘আমি বুঝতে পারি মানুষ এর জন্য মুখিয়ে ছিল এবং হংকংয়ে আবার খেলার সুযোগ পাব।’

আগামীকাল জে লিগ চ্যাম্পিয়ন ভিসেল কোবের বিপক্ষে খেলবে ইন্টার মিয়ামি। সে ম্যাচে খেলার ইচ্ছা মেসির, ‘আগামীকালের ব্যাপারে, আমি ঠিক জানি না। আজ অনুশীলনে বুঝতে পারব। আমরা এখনো জানি না, আমি খেলতে পারব কি পারব না, তবে কয়েকদিন আগের চেয়ে বেশ ভালো আছি এবং খেলতে খুবই আগ্রহী।’

আজ সংবাদ সম্মেলনে যাওয়ার কথা ছিল মায়ামি কোচ টাটা মার্টিনোর। সে সঙ্গে বুসকেতস, আলবা, লুইস সুয়ারেস ও বেকহামের থাকার কথা ছিল। কিন্তু হংকংয়ের অভিজ্ঞতার পর শুধু মেসিকেই পাঠানো হয়েছে। এদিকে হংকংয়ের ঘটনার প্রভাব পড়েছে টিকিট বিক্রিতে, এখনো ম্যাচের বহু টিকিট বিক্রি হয়নি।


একুশে সংবাদ/এস কে

Link copied!