AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইনজুরিতে ছিটকে গেলেন আর্জেন্টিনার মার্টিনেজ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৫৩ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
ইনজুরিতে ছিটকে গেলেন আর্জেন্টিনার মার্টিনেজ

ইনজুরি যেন কিছুতেই পিছু ছাড়ছে না আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজের। প্রায় চার মাসের ইনজুরি কাটিয়ে তিন ম্যাচ আগে মাঠে ফিরেছিলেন তিনি। তবে এবার আবারো ইনজুরিতে পড়ে প্রায় দুই মাসের জন্য ছিটকে গেলেন ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা।

রোববার (৪ ফেব্রুয়ারি) ওল্ড ট্র্যাফোর্ডে ওয়েস্ট হ্যামের বিপক্ষে ৩-০ গোলে জয় পায় ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের দ্বিতীয়ার্ধে ইনজুরিতে পড়েন মার্টিনেজ। এরপর ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কোচের কথা শুনেই বুঝা যাচ্ছিলো, আবারো বড় ইনজুরিতে পড়েছেন তিনি। আর হয়েছেও তাই।

সোমবার এক বিবৃতি দিয়ে ইউনাইটেড জানায়, ২৬ বছর বয়সী এই ডিফেন্ডারকে অন্তত আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। হাঁটুর লিগামেন্টে চোট পেয়েছেন এই আর্জেন্টাইন। তবে স্বস্তির খবর হচ্ছে, অস্ত্রোপচারের প্রয়োজন নেই মার্টিনেজের।

গত বছরের এপ্রিলে পায়ের মেটাটারসালে চিড় ধরা পড়ায় ২০২২-২৩ মৌসুমের শেষ দিকে খেলতে পারেননি মার্টিনেজ। চলতি মৌসুমের প্রথমভাগেও অনেক দিন বাইরে ছিলেন তিনি। গত ১৪ জানুয়ারি টটেনহ্যামের বিপক্ষে ম্যাচ দিয়ে ফেরেন সাবেক এই আয়াক্স ডিফেন্ডার। এবার আবারো দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে যেতে হল মার্টিনেজকে।

চলতি মৌসুমটা বাজেভাবে শুরু করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে গত কয়েক ম্যাচ ধরে ছন্দে ফিরতে শুরু করেছে তারা। তবে এরই মাঝে পেল দুঃসংবাদ। ২৩ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে লিগে ষষ্ঠ স্থানে আছে টেন হ্যাগের দল।

 

একুশে সংবাদ/এস কে
 

Link copied!