AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আল-ইত্তিহাদেই থাকছেন বেনজেমা


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩৫ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
আল-ইত্তিহাদেই থাকছেন বেনজেমা

এ মৌসুমে আল ইত্তিহাদেই থাকছেন করিম বেনজেমা। যদিও ২০২২ ব্যালন ডি’অর বিজয়ীকে নিয়ে সৌদি পেশাদার ক্লাব ছাড়ার গুঞ্জন বেশ জোড়ালো হয়ে উঠেছিল। সৌদি ক্লাবটির সাথে ঘনিষ্ঠ এক সূত্র ইএসপিএন’কে এই তথ্য নিশ্চিত করেছে।

জানুয়ারির শুরুতে বেনজেমাকে নিয়ে ব্যপক আলোচনা শুরু হয়। ধারনা করা হয়েছিল ছয় মাসেই সৌদি আরবের ক্যারিয়ার শেষে আবারো ইউরোপে ফিরতে যাচ্ছেন সাবেক এই রিয়াল তারকা। জানুয়ারি ট্রান্সফার উইন্ডোকে এক্ষেত্রে ইউরোপের অনেক শীর্ষ ক্লাবই কাজে লাগাতে আগ্রহী ছিল। যদিও ফরাসি এই তারকা ভালভাবেই বুঝতে পেরেছিলেন আল ইত্তিহাদ কোনভাবেই তাকে ছাড়বে না। কিন্তু ইউরোপীয়ান ক্লাবগুলোর আগ্রহের ভিত্তিতে কিছুটা হলেও সম্ভাবনা তৈরী হয়েছিল।

চেলসি ও তার ঘরের মাঠ লিঁও বেনজেমাকে পেতে কাজ শুরু করেছিল বলে ইএসপিএন পরিবেশিত খবরে বলা হয়েছিল।  যদিও শেষ পর্যন্ত আল ইত্তিহাদ বেনজেমাকে মধ্যপ্রাচ্য ছাড়ার কোন অনুমতি দেয়নি। বরং তার পরিবর্তে সৌদি পেশাদার লিগের অন্য কোন ক্লাবে তাকে ধারে ছেড়ে দেবার একটি প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু বেনজেমা সেই ধরনের কোন প্রস্তাবে সাড়া দেয়নি। ৩৬ বছর বয়সী বেনজেমনার সাথে আল ইত্তিহাদের তিন বছরের চুক্তি হয়েছে। গত গ্রীষ্মে ফ্রি এজেন্ট হিসেবে বেনজেমা দলে যোগ দিয়েছিলেন। কিন্তু প্রথম মৌসুমে তিনি আল ইত্তিহাদকে সন্তুষ্ট করতে পারেননি।

এই মুহূর্তে সৌদি পেশাদার লিগে আল ইত্তিহাদ টেবিলের সাত নম্বরে রয়েছে। লিগ টেবিলের শীর্ষে থাকা আল হিলালের থেকে ২৫ পয়েন্ট পিছিয়ে রয়েছে বেনজেমার দল। এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ২৪ ম্যাচে ১৫ গোল করার পরও সৌদি গণমাধ্যমে বেনজেমার সমলোচনার শিকার হয়েছেন।

১৫ দিনের ছুটি কাটিয়ে বেনজেমা আল ইত্তিহাদের অনুশীলনে ফিরেছেন। রোববার কিংস কাপের কোয়ার্টার ফাইনালে আল ফয়সালির মোকাবেরা করবে আল ইত্তিহাদ।
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!