AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুব ক্রিকেটারদের ব্যাগে মদের বোতল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৭:৪১ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৪
যুব ক্রিকেটারদের ব্যাগে মদের বোতল

চণ্ডীগড় বিমানবন্দরে গত ২৫ জানুয়ারি সিকে নাইড়ু ট্রফির ম্যাচ খেলে ফিরছিল সৌরাষ্ট্র অনূর্ধ্ব- ২৩ দল। সেই বিমানের যাত্রীদের ব্যাগ রাখার জায়গা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এসসিএ)। এই ঘটনায় ফিকে হয়ে গেছে তাদের ম্যাচ জয়ের আনন্দ। এখন ঘটনাটির তদন্ত চলছে। দোষ প্রমাণিত হয়ে বড় শাস্তি অপেক্ষা করছে এই যুব ক্রিকেটারদের জন্য। 

বিমান সংস্থা অবশ্য এরই মধ্যে এসসিএকে নিশ্চিত করেছে যে, মদ বহনকারী ব্যাগগুলো অনূর্ধ্ব-২৩ ক্রিকেটারদেরই। বিমান ছাড়ার আগেই চণ্ডীগড় বিমানবন্দরের কর্তৃপক্ষ মদের বোতলগুলো বাজেয়াপ্ত করে।

গুজরাটে মদ বিক্রি ও পান নিষিদ্ধ হলেও বিদেশি পর্যটকদের জন্য বিশেষ পারমিটের ব্যবস্থা আছে।  তারা নির্দিষ্ট কিছু দোকানে এই অনুমতিপত্র দেখিয়ে মদ কিনতে পারে। এই যুব ক্রিকেটাররা ঠিক কী উদ্দেশ্যে এতো বিপুল পরিমাণ মদ বহন করছিল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

এই ঘটনার সুষ্ঠু তদন্তের নির্দেশ দিয়েছে এসসিএ। এক বিবৃতিতে তারা বলেছে, ‍‍`চণ্ডীগড় বিমানবন্দরে যে ঘটনা ঘটেছে তা বিমানবন্দর কর্তৃপক্ষ আমাদের জানিয়েছেন। এই ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না। সৌরাষ্ট্র ক্রিকেট সংস্থার নৈতিকতা ও শৃঙ্খলারক্ষা কমিটি এই ঘটনার বিশদ তদন্ত করবে। অভিযুক্তদের অপরাধ প্রমাণিত হলে বড় শাস্তির ব্যবস্থা করা হবে।‍‍`


একুশে সংবাদ/এস কে 

Link copied!