AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রোনালদোর অসুস্থতায় চায়না সফর বাতিল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:১৯ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৪
রোনালদোর অসুস্থতায় চায়না সফর বাতিল

চাইনিজ সমর্থকদের ক্রিস্টিয়ানো রোনালদোর খেলা মাঠে বসে উপভোগের বিরল অভিজ্ঞতা আর হলোনা। পর্তুগীজ সুপারস্টারের অসুস্থতার কারনে দুই ম্যাচের চায়না সফর বাতিল করেছে সৌদি ক্লাব আল নাসর। রোনাল্ডোর অসুস্থতার সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

বুধ ও রোববার চায়নার দক্ষিনাঞ্চলীয় শহর শেনজেনে সাংহাই সিনহুয়া ও জেইজ্যাং এফসির বিপক্ষে আল নাসরের দুটি ম্যাচ খেলার কথা ছিল।

চাইনিজ সমর্থকদের কাছে দু:খ প্রকাশ করে রোনালদো গতকাল সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আমার জন্য এটি একটি হতাশার দিন। ফুটবলে সবকিছু সবসময় নিয়ন্ত্রনে থাকেনা। বিশেষ করে ২৩ বছর ফুটবল খেলার পর হঠাৎ করে এমন দিন আসতেই পারে। দূর্ভাগ্যবশত: আমার কিছু সমস্যা হয়েছে।’

চায়না সফরে আয়োজকদের পক্ষ থেকে এক মুখপাত্র সংবাদ সম্মেলনে জানিয়েছেন হঠাৎ করেই রোনাল্ডোর অসুস্থতার কারনে আপাতত ম্যাচ দুটি স্থগিত করতে তারা বাধ্য হয়েছেন। এ ব্যপারে বিস্তারিত আর কিছুই তারা জানায়নি।

চায়নায় এই ম্যাচটি ঘিড়ে দারুন উত্তেজনা তৈরী হয়ছিল। এ মাসে টিকেট বিক্রি শুরু হবার ঘন্টা খানেকের মধ্যে সব টিকেট শেষ হয়ে গিয়েছিল। আয়োজকরা  বিক্রিত টিকেটের মূল্য যত দ্রুত সম্ভব বিনা শর্তে ফিরিয়ে দেবার প্রতিশ্রুতি দিয়েছে। চাইনিজ সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েইবোতে বিষয়টিতে ক্ষমাপ্রার্থনা করে হ্যাশট্যাগ পোস্ট দেয়া হয়েছে। যা প্রায় ১৯ মিলিয়ন ভিউ হয়েছে। 

রোনালদো এ সম্পর্কে বলেছেন, ‘আমি চায়নায় ২০০৩-০৪ সাল থেকে আসছি। সে কারনে এখানে আমি ঘরের অনুভূতি পাই। আমি মনে করি এটা আমার দ্বিতীয় বাড়। চীনের  মানুষ শুধুমাত্র আমাকে উষ্ণ অর্ভ্যথনাই জানায় না, এখানকার সংষ্কৃতিও আমাকে টানে। আমি এই দেশটিকে ভালবাসি, এখানে বারবার আসতে পছন্দ করি। এখানে খেলতে পছন্দ করি, তোমাদের সবাইকে ভালবাসি। আমরা ম্যাচ দুটি একবারে বাতিল করছি না। ভবিষ্যতে সুবিধাজনক সময়ে আমরা এখানে খেলতে আসবো।’

 

একুশে সংবাদ/এস কে

Link copied!