AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইসিসি থেকে সুখবর পেলেন তাইজুল


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৬:০৪ পিএম, ৮ জানুয়ারি, ২০২৪
আইসিসি থেকে সুখবর পেলেন তাইজুল

নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে অপ্রতিরোধ্য ছিলেন তাইজুল ইসলাম। দুই ম্যাচের টেস্ট সিরিজে সবমিলিয়ে তার শিকার ছিল ১৫ উইকেট। বল হাতে সাদা পোশাকে এমন পারফরম্যান্সের সুবাদে আইসিসির কাছ থেকে সুখবর পেয়েছেন তিনি।

আইসিসির মাস সেরা খেলোয়াড়ের জন্য মনোনয়ন পেয়েছেন তাইজুল। ডিসেম্বরের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ার দৌড়ে তার সঙ্গে রয়েছেন আরো দুজন। তারা হলেন অস্ট্রেলিয়ার প্যাট কামিন্স এবং নিউজিল্যান্ডের গ্লেন ফিলিপস।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে আইসিসি।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৪ উইকেট নিয়েছিলেন তাইজুল। আর দ্বিতীয় ইনিংসে ৬ উইকেট শিকার করে কিউইদের রীতিমতো ধ্বংসস্তূপে পরিণত করেন এই বাঁহাতি স্পিনার। তাতে বাংলাদেশ ম্যাচ জেতে বড় ব্যবধানে।

এদিকে প্যাট কামিন্স দুর্দান্ত পারফর্ম করেছেন। বক্সিং ডে টেস্টে দুই ইনিংসেই ৫ উইকেট করে শিকার করেছেন। তাছাড়া দলের প্রয়োজনীয় মুহূর্তে উইকেট নিয়ে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন অজি অধিনায়ক। যেখানে ৩-০তে সিরিজ জিতেছে তার দল।

ফিলিপস দুর্দান্ত পারফর্ম করেছিলেন বাংলাদেশ সফরে। টাইগারদের বিপক্ষে ব্যাটে-বলে পারফর্ম করেছেন এই কিউই অলরাউন্ডার। ঢাকা টেস্টে পেয়েছিলেন নিজের প্রথম টেস্ট সেঞ্চুরির দেখাও।

একুশে সংবাদ/এস কে 

Link copied!