AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্যালিকার বিয়ের অনুষ্ঠান থেকে পালালেন মেসি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৪০ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২৩
শ্যালিকার বিয়ের অনুষ্ঠান থেকে পালালেন মেসি

ভারতীয় উপমহাদেশে বিয়ের আয়োজনে বড় ভূমিকা পালন করে দুলাভাই। তবে গত শনিবার এক অদ্ভুদ ঘটনা ঘটেছে। শ্যালিকার বিয়ে থেকে পালিয়ে গেছে দুলাভাই। এই ঘটনাটি ঘটেছে মেসির দেশ আর্জেন্টিনায়। আর যে পালিয়ে গিয়েছেন সে আর কেউ নয় স্বয়ং মেসি।

ক্রিসমাসের ছুটি মেসি নিজ দেশে কাটাতে পছন্দ করেন। শ্যালিকা কার্লা রোকুজ্জের বিয়ে হওয়ায় ঘটা করেই দেশে ফিরেছিলেন তিনি। মেসি সেখানে স্ত্রী ও তিন সন্তান নিয়ে হাজির হন। প্রথমে মেসির স্ত্রী অ্যান্তোনেল্লা রোকুজ্জের সঙ্গে তিন সন্তানকে দেখতে পায় সংবাদ মাধ্যম। পরে মেসির স্ত্রী-সন্তানকে দেখে ভক্তরা বুঝে ফেলেন যে, বিয়ের আসরে আছেন মেসিও। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকার খোঁজও পেয়ে যান ভক্তরা। শুরু হয় ছবি আর সেফলি তোলার হিড়িক। শেষ পর্যন্ত নিরাপত্তা ঝুঁকির কারণে বিয়ের অনুষ্ঠান ছেড়ে চলে যেতে হয় সাবেক বার্সেলোনা ও পিএসজি ফরোয়ার্ডের।

ভক্তদের ফাঁকি দিলেও আর্জেন্টিনার জনপ্রিয় মিউজিক ব্যান্ড লস টোটোরাকে হতাশ করেননি মেসি। ব্যান্ডের শিল্লীদের সঙ্গে ছবি তোলেন তিনি। ওই ছবি টোটোরা তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছে। সেখানে লিখেছে, ‘কার্লা ও ডামি অনুষ্ঠানে দাওয়াত করায় তোমাদের ধন্যবাদ। নাম্বার টেন আমাদের কাছে সান্তাক্লোজা হয়ে ধরা দিয়েছিল। মেসি ও রোকুজ্জে তোমাদের মানবিকতা ও সরলতার জন্য ধন্যবাদ।’

উল্লেখ্য গত শনিবার রাতে রোজারিও’র চার্চে মেসির শ্যালিকা কার্লা রোকুজ্জের বিয়ে সম্মন্ন হয়েছে। মেসি সেখানে স্ত্রী ও তিন সন্তান নিয়ে হাজির হন।


একুশে সংবাদ/স.ল.প্র/জাহা

Link copied!