AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টি-১০ লিগ আনছে পাকিস্তান


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:১০ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২৩
টি-১০ লিগ আনছে পাকিস্তান

বর্তমানে ক্রিকেট বিশ্বে জনপ্রিয়তা পাচ্ছে টি-২০ আসর। সময়ের সঙ্গে সঙ্গে ক্রিকেটে যুক্ত হয়েছে আরও ছোটো ফরম্যাট টি-১০। সংযুক্ত আরব আমিরাত বৈশ্বিক পরিসরে টি-১০ টুর্নামেন্ট আয়োজন শুরু করলেও ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাট এখন পৌঁছে গেছে শ্রীলংকা ও জিম্বাবুয়েতেও।

এসব টুর্নামেন্টের সফলতার পর নিজেদের টি-১০ লিগ আয়োজনের ঘোষণা দিয়েছে ভারতও। পিছিয়ে নেই পাকিস্তান। তারা ছেলেদের পাশাপাশি মেয়েদেরও টি-১০ লিগ আয়োজন করতে চায়। তাদের সহযোগী হিসেবে দেখা যেতে পারে কাউন্টি দল মিডলসেক্স ক্লাবকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান জাকা আশরাফের পরিকল্পনা নতুন বছরের শুরুতেই পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে ৬টি টি-১০ প্রদর্শনী ম্যাচ আয়োজন করার। যেখানে পুরুষদের পাশাপাশি প্রথমবারের মতো দেখা যাবে নারীদের দশ ওভারের ম্যাচ। সবকিছু ঠিক থাকলে জানুয়ারিতেই আয়োজন করা হবে প্রদর্শনী ম্যাচগুলো।

মূলত পাকিস্তান দল নিউজিল্যান্ড সফর শেষে দেশে ফিরবে জানুয়ারির শেষ দিকে। আর তখন প্রদর্শনী ম্যাচগুলো আয়োজন করলে বেশি সংখ্যক জাতীয় দলের খেলোয়াড়দের পাওয়ার সম্ভাবনা রয়েছে। যা দর্শকদেরও বেশি আকর্ষণ করবে। এর মাধ্যমে নতুন এই টুর্নামেন্টের ভবিষ্যৎ জনপ্রিয়তাও পরিমাপ করতে চায় আয়োজকরা।

 
একুশে সংবাদ/এস কে 

Link copied!