AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন দায়িত্বে শাদাব


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৫:২৮ পিএম, ২১ ডিসেম্বর, ২০২৩
নতুন দায়িত্বে শাদাব

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। সিরিজের প্রথম টেস্টে অজিদের বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে দলটি। এই সিরিজের মাঝেই নিউজিল্যান্ড সফরের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

২০২৪ সালের জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান। এ সিরিজকে সামনে রেখে ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পিসিবি। এই সিরিজটির মধ্য দিয়ে প্রথমবারের মতো পাকিস্তানকে নেতৃত্ব দেবেন শাহিন আফ্রিদি। তবে চোটের কারণে কিউই সফর থেকে ছিটকে গেছেন স্পিন অলরাউন্ডার শাদাব খান।

পাকিস্তান দলে জায়গা হারিয়ে নতুন দায়িত্ব পেয়েছেন শাদাব। তাকে সম্মানজনক ডেপুটি সুপারিন্টেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) পদ দিয়েছে পাঞ্জাব প্রশাসন। বিষয়টি শাদাব নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সের (সাবেক টুইটার) অ্যাকাউন্টে প্রকাশ করেছেন।

এমন সম্মানজনক পদ পেয়ে গর্বিত শাদাব বলেন, ‘পাঞ্জাব পুলিশের আইজি আমাকে ডিএসপি পদের সম্মানে ভূষিত করেছেন। যে কোনো উপায়ে তাদের জন্য সেবা দেওয়ার সুযোগ পাওয়ায় আমি সম্মানিতবোধ করছি। আমরা পরিবর্তনের কথা বলেছি, চলুন আমরা যে পরিবর্তন চাই সেটি বাস্তবায়ন করি। পরবর্তী প্রজন্মকেও আহ্বান জানাই— যাদের সম্ভব হয়, তারা যেন সরকারি সেক্টরগুলোতে বেশি বেশি যোগ দেয়।’

এক বিবৃতিতে পাঞ্জাব রাজ্যের পুলিশ জানিয়েছে, পাঞ্জাব পুলিশের দূত হয়েছেন শাদাব খান। রাজ্য পুলিশের প্রধান ড. উসমান আনোয়ার তাকে সম্মানজনক ডিএসপি পদ দিয়েছেন। একই সঙ্গে পাকিস্তানি এই তারকা ক্রিকেটার চাইলে পুলিশের যে কোনো বিভাগে কাজ করতে পারবেন বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।

 একুশে সংবাদ/এস কে   

Link copied!