AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসি মিলানের পরামর্শক হলেন ইব্রাহিমোভিচ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৪৭ পিএম, ১২ ডিসেম্বর, ২০২৩
এসি মিলানের পরামর্শক হলেন ইব্রাহিমোভিচ

পরিচালনার অংশ হিসেবে সিরি-এ ক্লাব এসি মিলানের পরামর্শক হিসেবে ফিরেছেন জলাটন ইব্রাহিমোভিচ। ক্লাব মালিক রেডবার্ড ক্যাপিটাল পার্টনার্স এই তথ্য নিশ্চিত করেছে। 

এক বিবৃতিতে মার্কিন বিনিয়োগকারী প্রতিষ্ঠান রেডবার্ড জানিয়েছে সাবেক সুইডিশ তারকা এসি মিলানের মালিকপক্ষ ও সিনিয়র ম্যানেজমেন্টের সিনিয়র পরামর্শক হিসেবে কাজ করবে। একইসাথে ৪২ বছর বয়সী ইব্রাকে রেডবার্ডের স্পোর্টস ও মিডিয়ার অপারেটিং পার্টনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।  

রেডবার্ড আরো জানিয়েছে খেলোয়াড়দের উন্নতি, হাই পারফরমেন্স ট্রেনিং, এসি মিলানের গেøাবাল ব্র্যান্ডিং, বাণিজ্যিক আগ্রহ ও কৌশলগত বিশেষ প্রকল্পে ভূমিকা রাখবেন ইব্রা।

গত মৌসুমের শেষে ইব্রাহিমোভিচ তার বর্ণাঢ্য পেশাদার ক্যারিয়ারের ইতি টানেন। মৌসুমের প্রায় পুরোটা সময় অবশ্য ইনজুরির কারনে তার মিলানের হয়ে মাঠে নামা হয়নি। মার্চে উদিনেসের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ের ম্যাচটিতে তিনি মৌসুমের একমাত্র গোলটি করেছিলেন। এর মাধ্যমে সিরি-এ ইতিহাসে সবচেয়ে বেশী বয়সী খেলোয়াড় হিসেবে ইব্রা গোল করার কৃতিত্ব দেখান।

অভিজ্ঞ এই ফরোয়ার্ড ২০১৯ সালে ফিরে আসার পর ইতালিয়ান ফুটবলে এসি মিলানের পুনরুত্থান শুরু হয়। তার নৈপুন্যে মিলান ২০২২ সালে সিরি-এ শিরোপা জয় করেছিল। ১১ বছর আগেও ক্লাবের আগের শিরোপা জয়ের তার ভূমিকা ছিল। বর্তমান কোচ স্টিফানো পিওলির অধীনে আবারো নতুন করে নিজেদের ফিরিয়ে আনার আগের সময়টা মাঠের পারফরমেন্স ও আর্থিক সমস্যা মিলিয়ে মোটেই ভাল কাটেনি মিলানের।  

দীর্ঘ ক্যারিয়ারে ইব্রা নেদারল্যান্ডস, ইতালি, স্পেন ও ফ্রান্সের হয়ে লিগ শিরোপা জয় করেছেন। ২০১৭ সালে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একমাত্র ইউরোপীয়ান শিরোপা ইউরোপা লিগও জয় করেছেন।

মিলানে আবারো ইব্রা ফিরে আসায় নি:সন্দেহে তা বাড়তি অনুপ্রেরণা যোগাবে। এই মুহূর্তে সিরি-এ লিগের শীর্ষে থাকা ইন্টার মিলানের তুলনায় ৯ পয়েন্ট পিছিয়ে টেবিলের তৃতীয় স্থানে রয়েছে মিলান।

একুশে সংবাদ/এস কে  

Link copied!