AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এভারটনকে বিপদমুক্ত করলো নিউক্যাসল


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:২৬ এএম, ৮ ডিসেম্বর, ২০২৩
এভারটনকে বিপদমুক্ত করলো নিউক্যাসল

ইংলিশ প্রিমিয়ার লিগ জমে উঠেছে। যেখানে মলিন পারফরম্যান্সে পয়েন্ট টেবিলের তলানিতে ছিল এভারটন। তবে হতাশার রাতে সেখান থেকে তাদের টেনে তুলেছে নিউক্যাসল ইউনাইটেড।

বৃহস্পতিবার ঘরের মাঠ গুডসন পার্কে সফরকারী নিউক্যাসলকে ৩-০ গোলে হারিয়ে রেলিগেশনের শঙ্কা থেকেও মুক্ত হওয়ার চেষ্টা করছে স্বাগতিক এভারটন।

এদিন ম্যাচের ৭৮ মিনিট গোলশুন্য ছিল দুই দল। এর মিনিট খানেক বাদেই নিউক্যাসলের ডিফেন্ডার কাইরেন ট্রিপিয়ারের ভুলে প্রথম গোলের দেখা পায় স্বাগতিক। ৭৯তম মিনিটে দলকে এগিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড ডোয়াইট ম্যাকনিল।

এর ৭ মিনিট পর সফরকারীদের বিপক্ষে ব্যবধান দ্বিগুণ করেন এভারটনের মিডফিল্ডার আব্দুলায়ে ডোকোরে। এখানেও কাইরেন টিপ্রিয়ারকে পরাস্ত করে গোল করেন ডোকারে। অর্থাৎ নিজেদের ভুলেই প্রথম দুই হজম করে ম্যাচ থেকে রীতিমতো ছিটকে যায় নিউক্যাসল।

ম্যাচের যোগ করা সময়ে (৯০+৬) দলের হয়ে সবশেষ গোলটি করেন পর্তুগিজ ফরোয়ার্ড বেটো। প্রিমিয়ার লিগে এটি তার প্রথম গোল। অবশেষে ৩-০ গোলে জয় নিশ্চিত করে স্বাগতিকরা।

চলতি মৌসুমে ইনজুরির কবলে পড়ে ছন্দ হারিয়ে ফেলেছে নিউক্যাসল। এরই মধ্যে ৫ ম্যাচে হেরেছে তারা। ২৬ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম স্থানে রয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

অপরদিকে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ১৭তম অবস্থানে রয়েছে এভারটন। ৩৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে আর্সেনাল।

একুশে সংবাদ/এস কে

Link copied!