AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিউক্যাসলে যোগ দিচ্ছেন ডি গিয়া


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০১:৩৮ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
নিউক্যাসলে যোগ দিচ্ছেন ডি গিয়া

নিক পোপের কভার হিসেবে নিউক্যাসলে যোগ দিতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক গোলরক্ষক ডেভিড ডি গিয়া। ম্যান ইউ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। 

শনিবার ইউনাইটেডের বিপক্ষে ১-০ গোলের জয়ের ম্যাচটিতে কাঁধের ইনজুরিতে পড়েন পোপ। পরবর্তীতে দেখা গেছে তার ঘাড়ের চোট গুরুতর। ইংলিশ এই গোলরক্ষক হয়তো পাঁচ থেকে ছয় মাসের জন্য ছিটকে যেতে পারেন। ক্লাবের একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছেন ডি গিয়া নিউক্যাসলের সাথে আলোচনায় অনেকটাই এগিয়ে গেছেন। গত মৌসুমের শেষে ইউনাইটেড ছাড়ার পর এখনো পর্যন্ত কোন ক্লাবে যোগ দেননি ডি গিয়া। ইউনাইটেডের সাথে চুক্তি শেষ হবার পরেই ডি গিয়া ওল্ড ট্র্যাফোর্ড ছেড়েছিলেন।

ইউনাইটেডের ১২ বছরের ক্যারিয়ারে ডি গিয়া ৫৪৫ ম্যাচ খেলেছেন। ২০১২-১৩ মৌসুমে লিগ শিরোপা জয়ী দলের সদস্য ছিলেন। চারবার ক্লাবের সেরা খেলোয়াড় মনোনীত হয়েছে।

তার স্থানে ইউনাইটেডে যোগ দিয়েছেন ক্যামেরুনের জাতীয় দলের গোলরক্ষক আন্দ্রে ওনানা। এবারের গ্রীষ্মে ইন্টার মিলান থেকে ৪৩ মিলিয়ন পাউন্ডে ওনা ওল্ড ট্র্যাফোর্ডে এসেছেন। কিন্তু ইউনাইটেড জার্সিতে শুরুটা ভাল করতে পারছেন না। চ্যাম্পিয়ন্স লিগে গ্যালাতাসারের সাথে ৩-৩ গোলের ড্রয়ের ম্যাচটিতে দুটি গোলই হয়েছিল ওনানার ভুলে। এই ড্রয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ার শঙ্কায় পড়েছে রেড ডেভিলসরা।

শনিবার শেষ চার মিনিট পোপের পরিবর্তে দুই নম্বর গোলরক্ষক মার্টিন ডুব্রাভকা খেলার সুযোগ পেয়েছিলেন। এডি হাউয়ের দলে অবশ্য লোরিনস কারিয়াস ও মার্ক গিলেস্পিও রয়েছেন।

ইউনাইটেড ছাড়ার পর ম্যানচেস্টারে রয়ে গেছেন ডি গিয়া। অক্টোবরে লেই স্পোর্টস ভিলেজে নারীদের একটি ম্যাচে তাকে গ্যালারিতে দর্শক হিসেবে উপস্থিত থাকতে দেখা গেছে। সূত্রমতে জানা গেছে ডি গিয়া নিয়মিত অনুশীলনের মধ্যে রয়েছেন এবং এই মুহূর্তে যেকোন একটি শীর্ষ ক্লাবের সাথে চুক্তি করার মত প্রস্তুতি তার রয়েছে।
 

একুশে সংবাদ/এস কে 

Link copied!