AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতের বিপক্ষে মাঠে নামার আগে বিরক্ত ওয়ার্নার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৫১ পিএম, ৬ অক্টোবর, ২০২৩
ভারতের বিপক্ষে মাঠে নামার আগে বিরক্ত ওয়ার্নার

রবিবার ভারতের বিপক্ষে ম্যাচ। তার আগেই রেগে গেলেন অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নার। অনেক দিন ধরেই তাকে অবসর নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে। ধৈর্য ধরতে না পেরে এ বার মেজাজ হারালেন তিনি। সোজাসুজি বললেন, এই প্রশ্ন শুনতে বিরক্ত লাগছে তার।

 

চলতি বছরের শুরুর দিকে ওয়ার্নার জানিয়েছিলেন, পরের বছরই টেস্ট থেকে অবসর নেবেন। কিন্তু সাদা বলের ক্রিকেট থেকে সরে দাঁড়াবেন এ কথা কখনও বলেননি। তবু অবসর নিয়ে প্রশ্ন উঠছে।

 

ওয়ার্নার এ দিন বলেছেন, “মনে হচ্ছে আমার কেরিয়ার শেষ না হওয়া পর্যন্ত আপনাদের তর সইছে না। তা হলে অন্য কারও নাম বেছে নিয়ে আপনারা তার পিছনে ছুটতে পারবেন।”

 

ওয়ার্নার বলেন, “আমি এই কারণেই সবার আগে দলের কথা বলি। শুধু আমার কথা নয়, দল কী করছে সেটা দেখাও দরকার। আমি চাই মাঠে নেমে নিজের সেরাটা দিতে, যাতে দল আমার থেকে লাভবান হয়। দলের স্বার্থ দেখাই আমার আসল কাজ।”

 

ওয়ার্নার স্পষ্ট করে দিয়েছেন, ভাল খেলতে না পারলে জোর করে জায়গা ধরে রাখতে চান না। এই কারণেই আগে থাকতে টেস্ট থেকে অবসরের কথা ঘোষণা করে দিয়েছেন। অসি ওপেনারের কথায়, “অবসরের দিন আগে ঘোষণা করে দিয়ে বোঝাতে চেয়েছি, আমার দেওয়ার বাকি আর কিছু নেই। টেস্ট থেকে অবসর নিয়ে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটাতে চাই। তার পরে ধারাভাষ্যের কাজে যোগ দিতে চাই।”

 

একুশে সংবাদ/স ক 

Link copied!