AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালাহর সৌদি আরবে যাওয়া নিয়ে চিন্তিত নন ক্লপ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:৩২ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
সালাহর সৌদি আরবে যাওয়া নিয়ে চিন্তিত নন ক্লপ

মিশরীয় তারকা মোহাম্মদ সালাহকে দলে টানতে  সদ্য সমাপ্ত গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোতে কম চেষ্টা করেনি সৌদি আরবের পেশাদার ক্লাব আল-ইত্তিহাদ। কিন্তু কোনভাবেই লিভারপুলের মন গলাতে পারেনি। তবে জানুয়ারিতে শীতকালীন  ট্রান্সফার উইন্ডোতে আবারো সালাহর ব্যপারে তারা প্রস্তাব দিবে বলে আগে থেকেই ইঙ্গিত দিয়ে রেখেছে। পুরো বিষয়টি নিয়ে লিভারপুল বস জার্গেন ক্লপ মোটেই চিন্তিত নন বলে স্বীকার করেছেন।

 

গত ১ সেপ্টেম্বর দলবদলের শেষ দিনে আল-ইত্তিহাদ সালাহর জন্য ১৫০ মিলিয়ণ পাউন্ডের লোভনীয় প্রস্তাব দিয়েও সফল হয়নি। লিভারপুল সেই প্রস্তাব নাকচ করে দেবার পর সৌদি পেশাদার লিগের ফুটবল পরিচালক মাইকেল এমেনালোর দাবী মিশরীয় ফরোয়ার্ডের জন্য সৌদির দরজা এখনো বন্ধ হয়ে যায়নি।

 

যদিও ক্লপ তার সেরা তারকাকে দলে ধরে রাখতে বদ্ধপরিকর। জানুয়ারিতে সালাহর জন্য তারা ২০০ মিলিয়ন পাউন্ডের বিড প্রস্তুত করতে যাচ্ছে, এমন দাবী উঠেছে। এর মাধ্যমে নেইমার, করিম বেনজেমা, এন’গোলো কান্তের পর আরো এক তারকাকে দলে ভেড়াতে চায় সৌদি লিগ।

 

গত ৭ সেপ্টেম্বর সৌদি ট্রান্সফার উইন্ডো বন্ধ হবার পর ইউরোপীয়ান ক্লাবগুলোতে স্বস্তি ফিরে এসেছে। ভবিষ্যতের সম্ভাবনার বিষয়টি অবশ্য সালাহ আমলে নেননি। যে কারনে নিজ পারফরমেন্স ধরে রেখে লিভারপুলকে এগিয়ে নিয়ে চলেছেন। এবারের মৌসুমে রেডদের হয়ে ইতোমধ্যেই দুই গোল ও দুই এ্যাসিস্ট করেছেন সালাহ। কিন্তু নতুন বছরে ৩১ বছর বয়সী এই ফরোয়ার্ডের কাছে আরো বেশী কিছু প্রত্যাশা রয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে ক্লপ বলেছেন, ‘ডিসেম্বর পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। এরপর দেখা যাক কি হয়। কিন্তু ততক্ষন পর্যন্ত আমি পুরো বিষয়টাতে মোটেই চিন্তিত নই। সালাহকে তার স্বাভাবিক খেলা খেলতে দেয়াই এখন মূল দায়িত্ব। মাঠের বাইরের পরিস্থিতি নিয়ে আর কিছু চিন্তা করতে চাইনা।’

 

ইতোমধ্যেই এ্যানফিল্ড ছেড়ে মধ্য প্রাচ্যের অর্থের দিকে হাত বাড়িয়েছেন ইংলিশ মিডফিল্ডার জর্ডান হেন্ডারসন। ৩৩ বছর বয়সী হেন্ডারসন সম্প্রতি বলেছেন  গ্রীষ্মের বিরতি শেষে ক্লাবে ফেরার পর তিনি লিভারপুলের কাছ থেকে খুব একটা ভাল অর্ভথ্যনা পাননি। যে কারনে আল-ইত্তিফাকে যোগ দেবার সিদ্ধান্ত নেন। ক্লপ অবশ্য বিষয়টি স্বীকার করে বলেছেন এবারের লিগে হেন্ডারসনকে নিয়মিত খেলানোর কোন পরিকল্পনা তার ছিলনা। তবে এ বিষয়ে তিনি হেন্ডারসনের সাথে কথা বলেছেন। তার দলবদলের বিষয়টি নিয়ে আমাদের কোন অনুযোগ নেই।’

 

একুশে সংবাদ/স ক

Link copied!