AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাহমুদউল্লাহ কেন দলে নেই, জানতে চাইবেন সুজন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৭:৩০ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২৩
মাহমুদউল্লাহ কেন দলে নেই, জানতে চাইবেন সুজন

এশিয়া কাপের ১৬তম আসরে মোটেও ভালো সময় যাচ্ছে না বাংলাদেশের। এবারের দক্ষিণ এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে চার ম্যাচের মধ্যে কেবল আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়েছে সাকিব আল হাসানের দল।  সুপার ফোরে শ্রীলংকা ও পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপ থেকে ছিটকে গেছে বাংলাদেশ দল।  তিন ম্যাচে হেরে বাদ পড়ায় শঙ্কায় রয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা। এর মধ্যে নতুন প্রসঙ্গ তুলে এনেছেন বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন।

 

সম্প্রতি গণমাধ্যমে মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে বিসিবির পরিচালক খালেদ মাহমুদ সুজন কথা বলেছেন। অভিজ্ঞ এই ক্রিকেটারকে দলে না রাখার বিষয়টি অজানা সুজনের কাছে। সেজন্য প্রকৃত কারণ তিনি খুঁজে বের করতে চান।


খালেদ মাহমুদ সুজন বলেছেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদ কেন দলে নেই, সেটি আমি জানি না। এ বিষয়ে কোচ চান্ডিকা হাথুরুসিংহের সঙ্গে আমি বসবো। কী কারণে তাকে দলে রাখা হচ্ছে না, সেটি জিজ্ঞেস করবো।’


এবারের এশিয়া কাপের দলে রাখা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদকে। বিষয়টি নিয়ে ক্রিকেট ভক্তরা ক্ষোভ প্রকাশ করেন। এ দিকে এশিয়া কাপে তরুণদের ব্যর্থতার প্রেক্ষিতে মাহমুদউল্লাহ রিয়াদের সামনে জাতীয় দলের দরজা খুলবে আবার? - এমন প্রশ্ন দিন কয়েক থেকেই বাতাসে ভেসে বেড়াচ্ছে।


সুপার ফোরের দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার বিপক্ষে হারের পর সে সম্ভাবনার পালে হাওয়া লাগল আরও। স্বয়ং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবার মাহমুদউল্লাহকে দলে ফেরানোর ইঙ্গিত দিয়েছেন।

একুশে সংবাদ/স ক  

Link copied!