AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত খেলতে চেয়েছিল তামিম: পাপন


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
১০:৩০ এএম, ৭ জুলাই, ২০২৩
চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত খেলতে চেয়েছিল তামিম: পাপন

ওয়ানডে বিশ্বকাপের ৩ মাস আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তামিম ইকবাল। তার এমন সিদ্ধান্ত অবাক হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন, তামিম চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত খেলবে বলে তাকে জানিয়েছিল।

 

পাপন বলেন, তামিম হঠাৎ করে কেন অবসর নিল বুঝলাম না। সে তো আমাকে নিশ্চিত করেছিল সামনে ওয়ানডে বিশ্বকাপ খেলবে। এমনকি বলেছিল ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতেও খেলবে। কিন্তু হুট করে কি হলো বুঝলাম না।


এদিকে তামিমের সঙ্গে যোগাযোগ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, তামিমকে আমি ম্যাসেজ পাঠিয়েছি। এখন পর্যন্ত সে আমার ম্যাসেজের উত্তর দেয়নি। আমরা তার উত্তরের জন্য অপেক্ষা করব। আমরা চাই তামিম ইকবাল তার সিদ্ধান্ত পরিবর্তন করে ফিরে আসুক।


পাপন বলেন, গতকালও তামিম ইকবালের সঙ্গে আমার কথা হয়েছে। সেখানে সে আমাকে অবসরের বিষয়ে কিছু বলেনি। আমি তার অবসরের বিষয়ে কিছুই জানি না। তার মতো দায়িত্বশীল খেলোয়াড়ের কাছ থেকে এমন সিদ্ধান্ত আমরা প্রত্যাশা করিনি।


চলমান আফগানিস্তান সিরিজে তামিম ইকবালের অনুপস্থিতিতে লিটন দাস দায়িত্ব পালন করবেন বলে জানান নাজমুল হাসান পাপন।


তিনি আরো বলেন, তামিম ইকবাল আমাদেরকে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। এজন্য আমরা তার উত্তরের জন্য অপেক্ষা করব। তবে আমরা চাই যে তার সিদ্ধান্ত পরিবর্তন করে ফিরে আসুক। যদি সে ফিরে না আসে তাহলে আমরা পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করবে।  
 

একুশে সংবাদ/স ক 

Link copied!