AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচলেন ভারতীয় ক্রিকেটার


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১২:৫০ পিএম, ৫ জুলাই, ২০২৩
ভয়াবহ গাড়ি দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচলেন ভারতীয় ক্রিকেটার

ফিরে এল ঋষভ পন্তের ভয়াবহ গাড়ি দুর্ঘটনার স্মৃতি। এবার সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন আরও এক ভারতীয় ক্রিকেটার। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা প্রবীণ কুমারের গাড়ি দুমড়ে মুচড়ে যায় অ্যাক্সিডেন্টে। যদিও আহত হননি প্রাক্তন পেসার।

 

মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের মীরাটে ঘটে এই দুর্ঘটনা। রাত ১০টা নাগাদ দ্রুত গতিতে ছুটে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা দেয় প্রবীণ কুমারের ল্যান্ড রোভার গাড়িতে। দুর্ঘটনার সময় প্রবীণের সঙ্গে গাড়িতেই ছিলেন তাঁর ছেলে। তিনিও আহত হননি। তবে প্রবীণের গাড়িটির বিস্তর ক্ষতি হয়েছে।

 

দুর্ঘটনার খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে যায় সিভিল লাইনস পুলিশ। তারা ধাক্কা দেওয়া গাড়ির চালককে আটক করে থানায় নিয়ে যায়। সেই সঙ্গে প্রবীণ কুমার ও তাঁর ছেলেকে বাড়ি পৌঁছে দেওয়ারও ব্যবস্থা করে পুলিশ। প্রবীণ কুমার পাণ্ডব নগর থেকে মুলতান নগরে নিজের বাড়িতে ফিরছিলেন।

 

এই নিয়ে দ্বিতীয়বার গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন প্রবীণ কুমার। ২০০৭ সালে যখন সবেমাত্র আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু কেরছিলেন প্রবীণ, সেই সময় একবার দিল্লি-মীরাট রোডে গাড়ি থেকে পড়ে গিয়েছিলেন তিনি। 

 

উল্লেখ্য, ২০০৭ থেকে ২০১২ সালের মধ্যে ভারতের হয়ে ৬টি টেস্ট, ৬৮টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও ১০টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেন প্রবীণ কুমার। টেস্টে ২৭টি, ওয়ান ডে ক্রিকেটে ৭৭টি ও আন্তর্জাতিক টি-২০ ম্যাচে ৮টি উইকেট নেন তিনি। এছাড়া মুম্বাই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, গুজরাট লায়ন্স, কিংস ইলেভেন পাঞ্জাব ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে মাঠে নামেন এই ডানহাতি পেসার।


একুশে সংবাদ/স ক 
 

Link copied!