AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বার্সেলোনায় মেসির বিষয়ে সিদ্ধান্ত আগামী সপ্তাহে


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৮ পিএম, ২ জুন, ২০২৩
বার্সেলোনায় মেসির বিষয়ে  সিদ্ধান্ত আগামী সপ্তাহে

আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসিকে দলে ভেড়ানোর বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত নেবে বার্সেলোনা। কারণ আর্জেন্টাইন ওই তারকার সঙ্গে আরো দুই তারকা জসুয়া কিমিচ ও বার্নার্দো সিলভাকে কাতালান কোচ জাভি হার্নান্দেজ দলে টানতে চান বলে গুজব রয়েছে।

 

চলতি মাসের শেষেই আর্জেন্টাইন ফরোয়ার্ডের প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) ছাড়ার বিষয়টি নিশ্চিত হয়ে গেছে। তাকে দলে ভেড়াতে সৌদি আরবের পক্ষ থেকে দেয়া হয়েছে ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব। তবে সাবেক ক্লাব বার্সেলোনাও মেসিকে ফেরাতে আগ্রহী বলে শুনা যাচ্ছে। সেক্ষেত্রে তাদের আর্থিক পরিস্থিতি নিয়ে পুনরায় কাজ করতে হবে।

 

জাভি বলেছেন, মেসিকে সব সময়ই  কাতালান ক্লাবে স্বাগতম। তবে এ বিষয়ে চড়ান্ত সিদ্ধান্ত নির্ভর করছে আর্জেন্টাইন তারকার উপর। বার্সেলোনা অনুরোধ করেছে আগামী সোমবারের পর যেন নিজের বিষয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেন মেসি। আগামী সপ্তাহের কোন এক সময় ৩৫ বছর বয়সি ওই তারকাকে দলে ফেরার প্রস্তাব দেয়া হবে বলে জানা গেছে।

 

কাতালান কোচ স্থানীয় মুন্ডো ডিপোর্তিভো পত্রিকাকে  জাভি বলেন,‘ আমি আগেও অনেকবার বলেছি,এখানে তার দরজা সবসময় খেলা আছে। আমি জানি তিনি যদি এখানে আসার সিদ্ধান্ত নেন, তাহলে আমাদের উপকার হবে। তবে শেষ পর্যন্ত এটি তার উপর ছেড়ে দিতে হবে। পিএসজির প্রতিও তার শ্রদ্ধাবোধ রয়েছে। সেখানে ভালোভাবেই মৌসুম শেষ করতে চান তিনি। সেখানে চুক্তির মেয়াদ উত্তীর্ন হবার পরেই তিনি সিদ্ধান্ত নিবেন বিশ্বের কোথায় যেতে চান। কোথায় গিয়ে ইতি টানতে চান নিজের ক্যারিয়ারের।’

 

জাভি বলেন,‘ আমার মতে উচ্চ পর্যায়েই নিজের খেলা চালিয়ে যাওয়া উচিৎ মেসির। অধিকাংশ কাতালানবাসির চাওয়া অনুযায়ী মেসি যদি বার্সায় আসেন, তাহলে দরজা খেলা আছে। বিশেষ করে কোচ হিসেবে আমি নিশ্চিত তিনি ভালো কিছু করতে যাচ্ছেন।

 

তিনি আমাকে বলেছেন যে আগামী সপ্তাহে নিজের বিষয়ে সিদ্ধান্ত নিবেন। আর আমাদেরকেও বিষয়টি তার উপর ছেড়ে দিতে হবে।’ 

 

একুশে সংবাদ.কম/সম

Link copied!