AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুপার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের প্রথম জয়


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৬:৫৪ পিএম, ৪ মে, ২০২৩
সুপার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের প্রথম জয়

স্পিনার তানবীর হায়দারের বোলিং ও ভারতের চিরাগ জানির ব্যাটিং নৈপুন্যে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগে প্রথম জয়ের স্বাদ পেয়েছে  মাশরাফি বিন মর্তুজার লিজেন্ডস অব রূপগঞ্জ।

 

আজ সুপার লিগ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে লিজেন্ডস অব রূপগঞ্জ ৪ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে। লিজেন্ডস অব রূপগঞ্জের তানবীর ৪ উইকেট ও জানি ৮১ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলেন। এই পর্বে নিজেদের প্রথম ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কাছে ১৭৩ রানে হেরেছিলো লিজেন্ডস অব রূপগঞ্জ।

 

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করতে নামে লিজেন্ডস অব রূপগঞ্জ। ব্যাট হাতে নেমে ১৮ রানের মধ্যে দুই ওপেনারকে হারায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। এরপর ফরহাদ হোসেন ও এসএম মেহেরবের জোড়া হাফ-সেঞ্চুরিতে লড়াইয়ে ফিরে গাজী গ্রুপ। 

 

ফরহাদ ও মেহেরব ৭৭ রান করে তানবীরের শিকার হন। তাদের বিদায়ের পর শেষ দিকে ৩১ বলে ঝড়ো গতিতে  ৪৯ রান করে গাজীকে লড়াকু সংগ্রহ এনে দেন মোহাম্মদ ইনামুল। তার ৩১ বলের অনবদ্য ইনিংসে ৪টি চার ও ২টি ছক্কা ছিলো। ৫০ ওভারে ৯ উইকেটে ২৬৫ রান করে গাজী। তানবীর ৩৭ রানে ৪ উইকেট নেন।

 

জবাবে টপ অর্ডারে তিন ব্যাটার ছোট ইনিংস খেলে ফিরলেও ওপেনার পারভেজ হোসেন ইমন ও জানির জোড়া হাফ-সেঞ্চুরিতে লড়াইয়ে থাকে লিজেন্ডস অব রূপগঞ্জ। ৫৪ বলে ৫৭ রান করে থামেন ইমন। দলের জয়ের পথ মসৃন করে দলীয় ২৪৬ রানে আউট হন জানি। ৭টি চার ও ২টি ছক্কায় ৭৩ বলে ৮১ রান করেন জানি।

 

শেষদিকে তানবীর ১৯ ও সোহাগ গাজী ১৩ রান করে ১৭ বল বাকী থাকতে লিজেন্ডস অব রূপগঞ্জের জয় নিশ্চিত করেন। ম্যাচ সেরা হন তানবীর।

 

এই জয়ে ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে  লিজেন্ডস অব রূপগঞ্জ। সমানসংখ্যক ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে আছে গাজী গ্রুপ।

একুশে সংবাদ.কম/সম

Link copied!