AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইংল্যান্ডের পথে টাইগারদের দ্বিতীয় বহর


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০১:৩০ পিএম, ১ মে, ২০২৩
ইংল্যান্ডের পথে টাইগারদের দ্বিতীয় বহর

সিলেট থেকে ক্যাম্প শেষ করে ঢাকায় পৌঁছে বিশ্রামের সুযোগ পাননি সাকিব-তামিমরা। গতকাল (রোববার) দিবাগত রাতে প্রথম বহরে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন পাঁচ ক্রিকেটার। এবার দ্বিতীয় বহরে আজ সকালে দলের বাকি সদস্যরা দেশ ছাড়েন। বহরে ছিলেন মেহেদী হাসান মিরাজ-শরিফুল ইসলাম ও হাসান মাহমুদরা।

 

সোমবার (১ মে) সকাল ১০টা ৪০ মিনিটে বিমানে করে হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়েছে জাতীয় দলের দ্বিতীয় বহর। এর আগে, রোববার (৩০ এপ্রিল) মধ্যরাতে প্রথম ভাগে ইংল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দেন টাইগারদের পাঁচ ক্রিকেটার এবং কোচিং স্টাফরা।


এদিকে স্ত্রী ও সন্তানের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্র রয়েছেন সাকিব আল হাসান। জানা গেছে, সেখান থেকেই দলের সঙ্গে সরাসরি চেমসফোর্ডে যোগ দেবেন এই অলরাউন্ডার। এ ছাড়া আইপিএল থেকেই ইংল্যান্ডে যাবেন মোস্তাফিজুর রহমান। তবে এই দুই টাইগার ক্রিকেটার কবে দলের সঙ্গে যোগ দিচ্ছেন, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

 

অন্যদিকে জাতীয় দলের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ জানিয়েছেন, ইংল্যান্ডের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার আগে প্রথম লক্ষ্য থাকবে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া। সোমবার সকালে লন্ডনের বিমান ধরার আগে বিমান বন্দরে এই কথা জানান তিনি।

 

লন্ডনে পৌঁছে আগামী ৫ মে (শুক্রবার) একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। এরপর ৯ মে চেমসফোর্ডে আইরিশদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে শান্ত-সাকিবরা। একই ভেন্যুতে পরের দুই ওয়ানডে আগামী ১২ ও ১৪ মে।

 

আয়ারল্যান্ড সিরিজে বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

একুশে সংবাদ.কম/সম 

Link copied!