AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পিসিবির বিরুদ্ধে ইমাদের ব্যবস্থা নেয়ার হুমকি


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১০:৪৯ এএম, ৭ এপ্রিল, ২০২৩
পিসিবির বিরুদ্ধে ইমাদের ব্যবস্থা নেয়ার হুমকি

গত দেড় বছর ধরে পাকিস্তান দলের বাইরে আছেন অলরাউন্ডার ইমাদ ওয়াসিম। তবে ঠিক কি কারণে তিনি দলের বাইরে তার যথার্থ ব্যাখ্যা জানা নেই ইমাদের কাছেই। এবার এমনটি হলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার হুমকি দিয়েছেন এ ক্রিকেটার।


সম্প্রতি পাকিস্তানের একটি স্থানীয় টিভিতে হাজির হয়েছিলেন ইমাদ। সেখানেই দল থেকে বাদ পড়ার কারণে এমন মন্তব্য করেন তিনি।


সাক্ষাৎকারে তিনি বলেন, গত দেড় বছর আমাকে জাতীয় দলের বাইরে রাখার কারণ তারা (নির্বাচকরা) কখনো বলেনি। এমনটা আর হতে দেব না। এবার তেমন কিছু হলে আমি গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিব।

ইমাদ বলেন, আমি ক্যারিয়ারের এমন পর্যায়ে আছি যে, আবার কোনো কারণ ছাড়াই আমাকে বাদ দেওয়া হলে আমাকে কোনো পদক্ষেপ নিতেই হবে।


জাতীয় দলের বাইরে থাকলেও আর্থিকভাবে তিনি বেশি লাভবান ছিলেন। এমনটি জানিয়ে ইমাদ বলেন, জাতীয় দলের বাইরে থাকার সময় আমার কোনোরকম আর্থিক সমস্যা হয়নি। উল্টো আমি পাকিস্তানের হয়ে খেলে যা আয় করতাম, তার চেয়ে ১০ গুণ বেশি আয় করেছি।

 

তিনি আরো বলেন, নিজের সামর্থ্য নিয়ে আমি আত্মবিশ্বাসী। আমি যদি তেমন বোলার হতাম, যাকে কন্ডিশনের উপর নির্ভরশীল বলা হয় তাহলে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে আমাকে ডাকা হতো না।

 

২০২১ সালের টি-২০ বিশ্বকাপে দলের নিয়মিত সদস্য ছিলেন। এরপর বাংলাদেশ সফরের দলে থাকলেও তাকে খেলানো হয়নি। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়া সিরিজে বাদ পড়েন। সবশেষ টি-২০ বিশ্বকাপের দলেও ডাকা হয়নি তাকে।

একুশে সংবাদ.কম/ডে বা/সম

Link copied!