AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিয়াদকে বাতিলের দলে রাখছেন না রাজ্জাক


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৫:৪২ পিএম, ২ এপ্রিল, ২০২৩
রিয়াদকে বাতিলের দলে রাখছেন না রাজ্জাক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম কাণ্ডারি মাহমুদউল্লাহ রিয়াদ। দীর্ঘ ক্যারিয়ারে ব্যাট হাতে টাইগারদের বেশ কিছু স্মরণীয় জয় উপহার দিয়েছেন তিনি। একই সঙ্গে ধীরে ধীরে টাইগার ক্রিকেটের পঞ্চপাণ্ডবদের একজন বনে গেছেন। তবে হঠাৎই আয়ারল্যান্ড সিরিজে ‘বিশ্রাম’ দেওয়া হয় এ ডানহাতি ব্যাটারকে।


অবশ্য কোনো ধরনের ইনজুরি ছাড়াই রিয়াদের ‘বিশ্রাম’কে অনেকেই তার ক্যারিয়ারের শেষ দেখছেন। তবে বিষয়টি মানতে নারাজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক আব্দুর রাজ্জাক।


রোববার মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্জাক বলেছেন, ‘বিশ্রামটা আসলে মুক্ত হওয়ার মতো ব্যাপার না। অতো সিরিয়াস পর্যায়ে না নেওয়াই ভালো। রিয়াদ আসলে যেরকম অবস্থাতে ছিল ওরকম অবস্থাতেই আছে আমাদের কাছে।’

 

দলের সিনিয়র ক্রিকেটারদের অসুস্থতার প্রসঙ্গ টেনে তিন আরো বলেন, ‘এখন দল যদি বানাতে হয়...ধরেন সাকিব, রিয়াদ সহ দুই-তিনজন ক্রিকেটার অসুস্থ। তখন কি করবেন? কাকে নিবেন বিশ্বকাপে? কোনো ম্যাচ না খেলা খেলোয়াড়কে নেওয়া সম্ভব? আমাদের জন্য সবচেয়ে ভালো সুযোগ ছিল এটা।’


টাইগারদের সাবেক এ ক্রিকেটার বলেন, সামনে আরো দুই-একটা সিরিজ আছে। তবে রিয়াদের জিনিসটা হঠাৎ করেই দেখলাম বড় হয়ে গেছে। ব্যাক করবে কিনা, এটা থেকে ওটা হবে কিনা, এই হবে কিনা, ওই হবে কিনা। দল চলার প্রক্রিয়া খুব স্বাভাবিক। যারা ভালো খেলে তাদের প্রায়োরিটি আগে। খুব স্বাভাবিক। তাই না? তাই থাকবে।

 

তবে রিয়াদ কবে ফিরবেন সে ব্যাপারে কিছু জানাননি রাজ্জাক। তার কথায়, এ কথাটা আমি এখন বলবো না যে কখন ফিরবে বা এখনই ফিরতেছে। আবার এরকম না রিয়াদকে আমরা বাদ দিয়ে দিয়েছি। বললামই যে আসলে দেখা হচ্ছে।
 

একুশে সংবাদ/সম     

Link copied!