AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালথায় ইমামের মুক্তির দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
আবুল বাসার, সালথা, ফরিদপুর
০৬:১৩ পিএম, ১৮ মে, ২০২৪
সালথায় ইমামের মুক্তির দাবিতে পরিবারের সংবাদ সম্মেলন

ফরিদপুরের সালথায় মিথ্যা মামলা ও মিথ্যা সংবাদ পরিবেশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক ভোক্তভোগি পরিবার। শনিবার দুপুর ১২ টায় নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন ওই পরিবার। 

এক লিখিত বক্তব্যে ভোক্তভোগি পরিবারের এক সদস্য লিটন মোল্লা  বলেন, গত কয়েক বছর যাবৎ একটি জমি সংক্রান্ত বিষয় নিয়ে উপজেলার আটঘর ইউনিয়নের আটঘর গ্রামের প্রবাসী রবিন মোল্লা ও প্রতিবেশী ভ্যান চালক দুলাল এর সাথে বিরোধ চলে আসছিলো, এই ঘটনায় গ্রামের কিছুলোক রবিনের পক্ষ নেয়, অপর আরেকটি গ্রুপ দুলাল মোল্লার পক্ষ নেয়।

এই ঘটনা নিয়ে কিছুদিন পর পর একে অপরের বিরুদ্ধে অভিযোগ আনছে, মামলা ও জেল হাজত ভোগ করতে ও হচ্ছে অনেক কে। প্রবাসী রবিনের স্ত্রী রাজিয়া বেগম বলেন, আমার স্বামী বিদেশ যাওয়ার পর আমরা ১৪ শতাংশ জমি ক্রয় করি প্রতিবেশী এক লোকের কাছ থেকে সেই জমিতে টিউবওয়েল গাড়তে গেলে  স্থানীয় ইউপি সদস্য লতিফ মাতুব্বর ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রাজিয়া বেগম দলবল নিয়ে বাধা সৃষ্টি করে এবং আমাদের কাছে চাঁদা দাবি করে। 

আমরা কোর্টে গিয়ে ওনাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করি, এতে ইউপি সদস্য জেলও ভোগ করেন,আরেক সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রাজিয়া বেগম জামিনে আসেন, জামিনে এসেই মামলার যারা সাক্ষী ছিলেন, তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের নাটক সাজিয়ে সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মিথ্যা মামলা দায়ের করেন। 

ছিনতাইয়ের মামলায় যাদের আসামী করেছে তাদের মধ্যে দুজনই মহল্লার দুটি মসজিদের ইমামতি করেন। তারা এশার নামাজ পড়ে বাড়িতে ঘুমিয়ে ছিলেন,তাছাড়া ছিনতাইয়ের কোন ঘটনায় ঘটেনি, মূলত তারা আমাদের মামলার সাক্ষিদের দুর্বল করতেই এই নাটক সাজিয়েছে, আমরা মিথ্যা মামলা ও মিথ্যা সংবাদ প্রত্যাহারের দাবি করছি, এবং পুলিশের পক্ষ থেকে এই মামলার সঠিক তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার দাবি করছি। তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার ও খোকন মোল্লার মুক্তি দাবি করেন। 

এ বিষয়ে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফায়েজুর রহমান পিপিএম বলেন, ঘটনাটি আমরা গভীরভাবে তদন্ত করছি, তদন্ত শেষে আমরা প্রকৃত দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে মাননীয় আদালতে সুপারিশ করবো। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!