AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রমজানের শুভেচ্ছা জানাল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
১১:৪৬ এএম, ২৩ মার্চ, ২০২৩
রমজানের শুভেচ্ছা জানাল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ

ইউরোপ, আফ্রিকা ও মধ্যপ্রাচ্যের অনেক দেশে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে মাহে রমজান। ইসলাম ধর্মের অনুসারীদের পবিত্র এই মাস উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

 

নিজেদের ফেসবুক পেজে এক বার্তায় রিয়াল কর্তৃপক্ষ লিখেছে, পবিত্র মাহে রমজান উপলক্ষে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন ও দোয়া রইল।’ সঙ্গে প্রার্থনার ইমোজি দেয়া হয়েছে।

 

হ্যাশ ট্যাগে রমজান করিম দিয়ে রিয়াল মাদ্রিদ লিখেছে, আমরা আপনাকে একটি বরকতময় এবং শান্তিপূর্ণ রমজানের শুভেচ্ছা জানাই। এই পবিত্র মাস যেন আপনাকে আপনার প্রিয়জনের কাছে নিয়ে আসে।

 

এছাড়া মুসলিম সম্প্রদায়ের উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়েছে আরেক স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। তারা হ্যাশ ট্যাগে রমজান করিম লিখে দুই পাশে দুটি লাভের ইমোজি ব্যবহার করেছে। এছাড়াও তারা একটি ভিডিও পোস্ট করেছে যেখানে পবিত্র রমজানের শুভেচ্ছা জানাতে দেখা যায় কোচ জাভি হার্নান্দেজসহ আরও দুজন খেলোয়াড়কে।

 

ভিডিওর সঙ্গে ক্যাপশনে লেখা, রমজান মাসের আগমনের জন্য বার্সেলোনা ক্লাবের পক্ষ থেকে অভিনন্দন। রমজান করীম ও শুভ নববর্ষ! বার্সা থেকে বিশ্বজুড়ে যারা উদযাপন করছে তাদের জন্য একটি বরকতময়। সঙ্গে প্রার্থনার ইমোজি দেয়া হয়েছে।

 

উল্লেখ্য, বার্সেলোনায় ইসলাম ধর্মের অনুসারী দু’জন ফুটবলার আছেন। একজন বর্তমান সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার খ্যাত ওসমান দেম্বেলে। অন্যজন স্পেনের স্ট্রাইকার আনসু ফাতি।রিয়াল মাদ্রিদে ইসলাম ধর্মের অনুসারী দু’জন ফুটবলার আছেন। একজন বর্তমান সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার খ্যাত করিম বেনজেমা। অন্যজন জার্মানির ডিফেন্ডার অ্যান্তোনিও রুডিগার। তারা সাধারণত রোজা রেখেই ফুটবল খেলেন।

 

একুশে সংবাদ/চ ২৪/সম

Link copied!