AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেষ পর্যন্ত গ্যালাতাসারের সাথে চুক্তিবদ্ধ হলেন জানিয়োলো


Ekushey Sangbad
স্পোর্টস ডেস্ক
০৩:২৮ পিএম, ৯ ফেব্রুয়ারি, ২০২৩
শেষ পর্যন্ত গ্যালাতাসারের সাথে চুক্তিবদ্ধ হলেন জানিয়োলো

রোমা থেকে এ্যাটাকিং মিডফিল্ডার নিকেলো জানিয়োলোকে দলে ভিড়িয়েছে তুরষ্কের জায়ান্ট গ্যালাতাসারে। রোমাতে সময়টা মোটেই ভাল যাচ্ছিল না জানিয়োলোর। এ কারনে দলবদলের বিষয়টি সামনে চলে আসে। প্রায় সপ্তাহখানেকের আলোচনার পর শেষ পর্যন্ত ইতালিয়ান তারকাকে দলে নিতে সমর্থ হয় গ্যালাতাসারে।

 

এক বিবৃতিতে রোমা নিশ্চিত করেছে স্থায়ী চুক্তিতেই জানিয়েলোকে দলে ভিড়িয়েছে ইস্তাম্বুলের জায়ান্টরা।ইতালিয়ান গনমাধ্যম জানিয়েছে গ্যালাতাসারে জানিয়েলোর জন্য রোমাকে ১৬.৫ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে। এর সাথে আরো ১৩ মিলিয়ণ ইউরো যোগ হবে। ২৩ বছর বয়সী জানিয়েলোর জন্য চার বছরের চুক্তিতে রিলিজ ক্লজের পরিমান ছিল ৩৫ মিলিয়ন ইউরো। 

 

রোমার হয়ে মৌসুমের বাকি সময়টা সাইডলাইনে আর থাকতে চাচ্ছিলেন না এই মিডফিল্ডার। সে কারনেই মৌসুম শেষেই আগে তার এই দলবদলের সিদ্ধান্ত। মূলত রোমার মার্কিন মালিক ড্যান ফ্রিডকিনের অনুরোধেই জানিয়েলোকে দলের বাইরে রাখা হতো বলে সূত্রমতে জানা গেছে। এর আগে তার জন্য বোর্নমাউথের ৩০ মিলিয়ণ ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল রোমা। কোচ হোসে মরিনহো জানিয়েছেন সমর্থকদের কাছ থেকে মৃত্যু হুমকি পাবার পর জানিয়েলো তার রোমের বাড়ি ছেড়ে পালিয়েছেন। একইসাথে জানিয়েলো তার সতীর্থদের কাছে বলেছেন তিনি আর কখনই রোমার হয়ে খেলতে চাননা।

 

বুধবার এক সংবাদ সম্মেলনে জানিয়োলোর ট্রান্সফার প্রসঙ্গে রোমার জেনারেল ম্যানেজার টিয়াগো পিনটো বলেছেন, ‘তার জন্য শুধুমাত্র বোর্নমাউথ ও গ্যালাতাসারে আমাদের কাছে প্রস্তাব দিয়েছিল।’

 

ক্যারিয়ারের শুরুতে উভয় হাঁটুতে গুরুতর ইনজুরির কারনে জানিয়েলোর খেলা নিয়েই শঙ্কা দেখা দিয়েছিল। কিন্তু ইনজুরির সাথে লড়াই করে গত মৌসুমে তিনি ফিরে আসেন। রোমার ইউরোপা কনফারেন্স লিগ হয়ে তারও গুরুত্বপূর্ণ অবদান ছিল। ফাইনালে ফেয়েনুর্ডের বিপক্ষে জয়সূচক গোলটি তিনি করেছিলেন।

একুশে সংবাদ/সম 

Link copied!