AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১০৮ রানে আটকে গেলো ঢাকা


Ekushey Sangbad
ক্রীড়া প্রতিবেদক
০৯:৫৬ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩
১০৮ রানে আটকে গেলো ঢাকা

চলমান বিপিএলে ২৪তম ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে ঢাকা ডমিনেটর্স ও খুলনা টাইগার্স।যেখানে আগে ব্যাট করতে নেমে খুলনার বোলিং তোপে লণ্ডভণ্ড হয়েছে ঢাকা।মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে নির্ধারিত ২০ ওভারও খেলতে পারেনি ঢাকা ডমিনেটর্স। ১৯.৪ ওভারে অল আউট হওয়ার আগে তাদের সংগ্রহ ১০৮ রান।

 

আজ টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন খুলনা অধিনায়ক ইয়াসির আলি রাব্বি। বল হাতে ঢাকাকে প্রথমে নাস্তানাবুদ করেন নাহিদুল ইসলাম। টানা চার ওভার করে ৪ উইকেট শিকার করেন তিনি।

 

নাহিদুলের শিকার হয়ে সাজঘরে ফেরার আগে মিজানুর ১ ও অ্যালেক্স ব্লেক ৩ রান করলেও খাতা খুলতে পারেননি উসমান ঘানি ও মোহাম্মদ মিঠুন। ৩৮ রানে ৪ উইকেট হারিয়ে খাদের কিনারায় চলে যায় ঢাকা।

 

সেখান থেকে ৪০ রানের জুটিতে পাল্টা প্রতিরোধ গড়েন সৌম্য সরকার ও নাসির হোসেন। মূলত সৌম্য একাই এদিন ঢাকার হয়ে লড়াই করেছেন। আউট হওয়ার আগে ৪৫ বলে ৫৭ রান করেন তিনি, যা দলের পক্ষে সর্বোচ্চ।

 

দলের বাকি ব্যাটারদের মাঝে শুধু তাসকিন আহমেদ (১২) ও আল আমিন হোসেন (১০)* দুই অংকের ঘরে রান করতে পেরেছেন। খুলনার হয়ে নাহিদুল চারটি, নাসুম আহমেদ তিনটি এবং মোহাম্মদ সাইফউদ্দিন, ওয়াহাব রিয়াজ ও নাহিদ রানা একটি করে উইকেট শিকার করেন।

 

একুশে সংবাদ/ড ব/ সম 

Link copied!