ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নিজ শহরেই এমবাপেকে হত্যার হুমকি!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩০ পিএম, ১১ জানুয়ারি, ২০২২
নিজ শহরেই এমবাপেকে হত্যার হুমকি!
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চার বছর আগেই ফ্রান্সের দ্বিতীয় বিশ্বকাপ জয়ের মূল নায়ক ছিলেন ১৯ বছর বয়সী কাইলিয়ান এমবাপে। যে কারণে বিশ্বকাপের উদীয়মান তারকার পুরস্কারও জিতেছিলেন তিনি। শুধু তাই নয়, মাত্র ২৩ বছর বয়সেই নিজেকে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারে পরিণত করেছেন এ ফরাসী তারকা।

অথচ নিজ শহরেই কি না হত্যার হুমকি দেওয়া হয়েছে এমবাপেকে। তার নিজের শহর বন্ডিতে একটি ম্যুরালের মধ্যে গ্রাফিতি এঁকে হত্যার হুমকি দিয়েছে কে বা কারা। ফরাসী সংবাদমাধ্যম লা প্যারিসিয়ানের প্রতিবেদনে জানা গেছে এ খবর। ফ্রান্সের মানুষ এমবাপেকে তেমন ভালোবাসে না, এমন কথাও জানাচ্ছে তারা।

এমবাপের ২১তম জন্মদিনে বন্ডির একটি বিশাল ভবনজুড়ে স্থাপন করা হয়েছিল তার একটি ম্যুরাল। যেখানে দেখা যাচ্ছিল, একজন বালক একটি ফুটবল ও বালিশ নিয়ে শুয়ে ফ্রান্সের হয়ে খেলার স্বপ্ন দেখছে। সেই ম্যুরালে লেখা ছিল, ‘নিজের স্বপ্নকে ভালোবাসো। তাহলে স্বপ্নও তোমাকে ভালোবাসবে।’

এবার সেই ম্যুরালেই ছোট্ট এক বার্তায় হত্যার হুমকি দেওয়া হয়েছে এমবাপেকে। লা প্যারিসিয়ানের প্রতিবেদন অনুযায়ী সেখানে লেখা হয়েছে, ‘এমবাপে, তুমি শেষ।’ শুধু এমবাপে নয়, একইসঙ্গে হুমকি দেওয়া হয়েছে বন্ডি শহরের মেয়র পদপ্রার্থী থমাসিনকেও।

একুশে সংবাদ/এসএস